1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বিদায়ী বছরের সেরা ব্রোকার লংকাবাংলা সিকিউরিটিজ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

বিদায়ী বছরের সেরা ব্রোকার লংকাবাংলা সিকিউরিটিজ

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : লেনদেনের উপর ভিত্তি করে বিদায়ী বছর অর্থাৎ ২০২০ সালে সেরার ২০ ব্রোকার হাউজের তালিকা প্রকাশ করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)। বিদায়ী বছরে ডিএসইতে সবচেয়ে বেশি লেনদেন হয়েছে লংকাবাংলা সিকিউরিটিজের মাধ্যমে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, বছরটিতে দ্বিতীয় সর্বোচ্চ লেনদেন হয়েছে ইউসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডে এবং তৃতীয় সর্বোচ্চ লেনদেন হয়েছে আইডিএলসি সিকিউরিটিজের মাধ্যমে।

বছরটিতে সেরা ২০ ব্রোকার হাউজের মধ্যে থাকা অন্যগুলোর মধ্যে ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড, আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানি লিমিটেড, ইউনাইটেড ফাইন্যান্সিয়াল ট্রেডিং কোম্পানি লিমিটেড, সিটি ব্রোকারেজ লিমিটেড, শেলটেক ব্রোকারেজ লিমিটেড, ইবিএল সিকিউরিটিজ লিমিটেড, ইউনাইটেড সিকিউরিটিজ লিমিটেড, ব্যাংক এশিয়া সিকিউরিটিজ লিমিটেড, এমটিবি সিকিউরিটিজ লিমিটেড, এবি সিকিউরিটিজ লিমিটেড, শান্তা সিকিউরিটিজ লিমিটেড, বেক্সিমকো সিকিউরিটিজ লিমিটেড, এআইবিএল ক্যাপিটাল মার্কেট সার্ভিসেস লিমিটেড, প্রিমিয়ার ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড, শাহজালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড, আইডিএলসি সিকিউরিটিজ লিমিটেড এবং বিডি সানলাইফ সিকিউরিটিজ লিমিটেড।

বিজনেস আওয়ার/০৫ জানুয়ারি, ২০২১/এস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ