1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
যেখানে রোনালদোর ধারেকাছে নেই মেসি!
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

যেখানে রোনালদোর ধারেকাছে নেই মেসি!

  • পোস্ট হয়েছে : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
print sharing button

স্পোর্টস ডেস্ক : মাঠের লড়াইয়ে কে সেরা, মেসি না রোনালদো- এসব নিয়ে অনেক বিতর্ক হতে পারে। কেউ বলবেন সেরা মেসি, কেউ বলবেন সেরা রোনালদো। এই বিতর্ক শেষ হবে না কখনো। কিন্তু মাঠের বাইরে সোশ্যাল মিডিয়ার লড়াইয়ে একচ্ছত্র অধিপতি ক্রিশ্চিয়ানো রোনালদো। সেখানে পর্তুগিজ এই উইঙ্গারের ধারে-কাছেও নেই লিওনেল মেসি।

রোনালদোর সঙ্গে দ্বিতীয় স্থানে থাকা মেসির ব্যবধান শুনলেও চোখ কপালে উঠবে। ২০০ মিলিয়ন তথা ২০ কোটি বেশি। সোশ্যাল মিডিয়ায় তিনটি ফ্ল্যাটফর্ম- ফেসবুক, টুইটার এবং ইনস্টাগ্রাম মিলে হিসেব করলে দেখা যায়, এ সাম্রাজ্যের অধিপতি হলেন রোনালদো। এই তিন ফরম্যাটে রোনালদোর ফলোয়ার সর্বমোট ৪৬৫ মিলিয়ন তথা ৪৬.৫ কোটি।

ফেসবুকে রোনালদোর ফলোয়ার ১২৪ মিলিয়ন (১২.৪ কোটি)। টুইটারে ফলোয়ার ৯০ মিলিয়ন (৯ কোটি) এবং ইনস্টাগ্রামে ফলোয়ার ২৫১ মিলিয়ন তথা ২৫.১ কোটি। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় রোনালদোর ফলোয়ার ৪৬৫ মিলিয়ন (৬৪.৫ কোটি) ফলোয়ার।

অপরদিকে লিওনেল মেসির সর্বমোট ফলোয়ার হচ্ছে ২৬৫ মিলিয়ন তথা ২৬.৫ কোটি। মজার বিষয় হচ্ছে, টুইটারে কোনো অ্যাকাউন্টই নেই মেসির। ফেসবুকে তার ফলোয়ার ৯০ মিলিয়ন তথা ৯ কোটি। ১৭৫ মিলিয়ন (১৭.৫ কোটি) হচ্ছেন ইনস্টাগ্রামে ফলোয়ার।

বিজনেস আওয়ার/০৯ জানুয়ারি, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ