1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ঢাকায় পৌঁছেছে ক্যারিবীয়রা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

ঢাকায় পৌঁছেছে ক্যারিবীয়রা

  • পোস্ট হয়েছে : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
print sharing button

স্পোর্টস ডেস্ক : তিন ম্যাচের ওয়ানডে এবং দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। রোববার (১০ জানুয়ারি) সকালে এমিরেটস এয়ারলাইনস যোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে ক্যারিবীয়রা। বিমানবন্দর থেকে সোজা চলে যায় তারা সোনারগাঁ হোটেলে।

ঢাকায় পা রাখলেও মাঠে নামতে তিন দিন সময় লাগবে ক্যারিবীয়দের। প্রথম তিনদিন বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হবে তাদের। অনুশীলন শুরু করতে পারবেন চতুর্থ দিন থেকে। আজই ওয়েস্ট ইন্ডিজ দলের খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্টকে করোনা পরীক্ষার জন্য নমুনা দিতে হবে। দ্বিতীয় পরীক্ষাটি হবে তৃতীয় দিনে, তৃতীয় পরীক্ষাটি হবে সপ্তম দিনে।

বিসিবি সূত্রে জানা গেছে, ওয়ানডে এবং টেস্ট দলের সবাই একসঙ্গে চলে এসেছে ঢাকায়। খেলোয়াড়, কোচিং স্টাফ এবং কর্মকর্তাসহ পুরো বহরের সদস্যসংখ্যা ৩৮জন। তবে ওয়ানডে সিরিজ শেষ হওয়ার পর ১১ জন চলে যাবেন। টেস্ট সিরিজ শেষ না হওয়া পর্যন্ত ২৭জন থাকবেন ঢাকায়।

আগামী ২০ জানুয়ারি বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে খেলবে ওয়েস্ট ইন্ডিজ মিরপুরে। পরের দুই ম্যাচ ২২ ও ২৫ জানুয়ারি। তার আগে ১৪ থেকে ১৭ জানুয়ারি ৪ দিনের অনুশীলন সেশন কাটাবে সফরকারীদের। ৩ ফেব্রুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ। ১১ ফেব্রুয়ারি মিরপুরে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে স্কোয়াড : জেসন মোহাম্মদ (অধিনায়ক), সুনিল অ্যাম্ব্রিস, এনক্রুমা বনার, জোশুয়া ডি সিলভা, জামার হ্যামিল্টন, চেমার হোল্ডার, আকিল হোসেইন, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, আন্দ্রে ম্যাকার্থি, কিয়র্ন ওটলি, রোভম্যান পাওয়েল, রেমন রেইফার, কিয়োন হার্ডিং, হেইডেন ওয়ালশ জুনিয়র।

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট স্কোয়াড : ক্রেগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, এনক্রুমা বনার, জন ক্যাম্পবেল, রাকিম কর্নওয়াল, জোশুয়া ডি সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, কাভেম হজ, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, শাইনি মোসেলি, বীরাস্বামী পারমল, কেমার রোচ, রেমন রেইফার, জোমেল ওয়ারিকান।

বিজনেস আওয়ার/১০ জানুয়ারি, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ