1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
লা লীগায় শীর্ষস্থান ধরে রাখলো অ্যাটলেটিকো মাদ্রিদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

লা লীগায় শীর্ষস্থান ধরে রাখলো অ্যাটলেটিকো মাদ্রিদ

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
print sharing button

স্পোর্টস ডেস্ক : লা লীগায় সেভিয়ার বিপক্ষে জয় পেয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। মঙ্গলবার রাতে ঘরের মাঠ ওয়ান্দা মেত্রোপোলিতানোতে ২-০ গোলের জয়ে শীর্ষস্থান ধরে রাখলো দিয়েগো সিমিওনের দল।

ম্যাচে লিড নিতে কালক্ষেপণ করেনি রোজি ব্লাঙ্করা। ১৭তম মিনিটে দলের পক্ষে প্রথম গোল করেন আনহেল কোরেয়া। নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা ইংলিশ ডিফেন্ডার কাইরেন ট্রিপিয়ারের পাস থেকে দুর্দান্ত শটে বল জালে জড়ান এই আর্জেন্টাইন।

২৫ মিনিটে স্কোরলাইন দ্বিগুণ হতে পারতো। লুইস সুয়ারেজের নেয়া শট ফিরিয়ে দেন সেভিয়া গোলরক্ষক ইয়াসিন বোনো। লিড বাড়াতে দ্বিতীয়ার্ধ পর্যন্ত অপেক্ষা করতে হয় মাদ্রিদের ক্লাবটিকে।

৭৬তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সউল নিকুয়েজ। লরেন্তের এগিয়ে দেয়া বল দক্ষতার সঙ্গে জালে জড়ান এই স্প্যানিয়ার্ড। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ১০ ম্যাচ পর পরাজয়ের স্বাদ পেলো সেভিয়া।

লা লীগায় ১৭ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে তালিকার ষষ্ঠ স্থানে অবস্থান করছে তারা। ১৬ ম্যাচে ১৩ জয় ২ ড্র এবং ১ হারে ৪১ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাটলেটিকো মাদ্রিদ। ১৮ ম্যাচে ১১ জয় ২ ড্র এবং ৩ হারে ৩৭ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে রিয়াল।

বিজনেস আওয়ার/১৩ জানুয়ারি, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ