1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বঙ্গবন্ধুর বায়োপিকে থাকছেন না রওনক হাসান
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর বায়োপিকে থাকছেন না রওনক হাসান

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : বাংলাদেশ ও ভারত যৌথ প্রযোজনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা নির্মাণ হতে যাচ্ছে। এই বায়োপিক পরিচালনা করবেন মুম্বাইয়ের নির্মাতা শ্যাম বেনেগাল।

এখানে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের চরিত্রে অভিনয়ের কথা ছিলো অভিনেতা রওনক হাসানের। তথ্য মন্ত্রণালয় থেকে তার নামও ঘোষণা করা হয়েছিলো। নেয়া হয়েছিলো তার চরিত্রের প্রয়োজনে পোশাকেরও মাপ।

তবে প্রাথমিকভাবে নির্বাচিত এ অভিনেতাকে আনুষ্ঠানিক চুক্তির আগেই চলচ্চিত্রটি থেকে বাদ দেওয়া হয়েছে। বিষয়টি রওনক নিজেই নিশ্চিত করেছেন।গতকাল মঙ্গলবার (১২ জানুয়ারি) ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে এই কথা নিশ্চিত করেছেন তিনি।

সেখানে রওনক লিখেছেন, প্রতিদিনই কেউ না কেউ বঙ্গবন্ধু পুত্র শেখ কামাল ও আমার ছবি যোগ করে আমাকে ট্যাগ করছেন। সকলের অবগতির জন্য জানাচ্ছি যে, আমি বায়োপিক ‘বঙ্গবন্ধু’- তে শেখ কামাল চরিত্রে অভিনয় করছিনা।

একাধিক অডিশন, অতঃপর নির্বাচিত হবার ঘোষণা, পোষাকের মাপ দেয়া, শিল্পী সম্মানী নির্ধারণ করা, শুটিং শিডিউল নির্ধারণ করার পর চুক্তি স্বাক্ষরের দিন আমি যখন মাঝপথে রাস্তায় তখন কর্তৃপক্ষ আমার চেয়ে বেটার অপশন খুঁজে পেয়েছেন।

সুতরাং আমি এখন আর বায়োপিকের সাথে কোনো প্রকার যুক্ত নই। তাই বায়োপিক সম্পর্কিত যেকোনো লেখা বা পোস্টে আমার নাম বা ছবি ট্যাগ করা থেকে সকলকে বিরত থাকার জন্য অনুরোধ করছি। আমি বায়োপিকের সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু।

এদিকে ২৫ জানুয়ারি থেকে ভারতের মুম্বাইয়ে ছবির প্রথম লটের শুটিং শুরু হবে বলে জানা গেছে। সব কাজ শেষ করে চলতি বছরেই ‘বঙ্গবন্ধু’ সিনেমাটি বাংলাদেশ ও ভারতে মুক্তি দেয়া হবে।

বিজনেস আওয়ার/১৩ জানুয়ারি, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ