1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
মিথ্যা মামলা দিয়ে আন্দোলন দমন করা যাবে না: ফখরুল
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন

মিথ্যা মামলা দিয়ে আন্দোলন দমন করা যাবে না: ফখরুল

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : মিথ্যা মামলা দিয়ে আন্দোলন দমন করা যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নোয়াখালী জেলা ও দায়রা জজ আদালতে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে ঢাকা উত্তর ও দক্ষিণ বিএনপি আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, গণতন্ত্রকে ধ্বংস করতে এই অবৈধ ও লুটপাটের সরকার ১২ বছর ধরে বিরোধীদের উপর স্টিম রোলার চালাচ্ছে। ৩৫ হাজার মিথ্যা মামলা দেওয়া হয়েছে। মিথ্যা মামলা দিয়ে দাবিয়ে রাখা যাবে না। বাংলাদেশের মানুষ সংগ্রামী। তারা সংগ্রাম করে দেশে ফের গণতান্ত্রিক শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করবে। এই সরকার আপোষহীন নেতা বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে ভয় পায়। এজন্য সময়ে সময়ে মিথ্যা মামলা দেয়। মিথ্যা মামলা দিয়ে গণতান্ত্রিক আন্দোলন দমন করা যাবে না।

তিনি বলেন, এ দেশে আইনের শাসন নেই। এই সরকার জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। সুপরিকল্পিত ভাবে সাংবিধানিক প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়েছে। আমি সরকারকে বলবো, তারেক রহমানের বিরুদ্ধে সকল মামলা তুলে দিন। সময় এসেছে অন্যায়ের প্রতিবাদ করার। গণতান্ত্রিক আন্দোলনে লড়াই করার। তাই জনগণকে আহবান জানাচ্ছি, আসুন এই স্বৈরতন্ত্রের বিরুদ্ধে লড়াইয়ে শামিল হোন। প্রতিবাদ করুন। তাহলে একদিন জনগণের শাসন প্রতিষ্ঠা হবে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিবুন্নবী খান সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের সঞ্চালনায় সমাবেশে আরএ বক্তব্য রাখেন দলেন সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ বিএনপির কেন্দ্রীয় নেতারা।

বিজনেস আওয়ার/১৩ জানুয়ারি, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ