1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
রাজধানীতে শৈত্যপ্রবাহের সম্ভাবনা নেই
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

রাজধানীতে শৈত্যপ্রবাহের সম্ভাবনা নেই

  • পোস্ট হয়েছে : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: চলতি শীত মৌসুমে দেশের সর্বনিম্ন তাপমাত্রা বেশ কিছুটা কমলেও আগামী কিছুদিন দেশজুড়ে তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে। তাপমাত্রা আর কমার সম্ভাবনা নেই। এ কারণে রাজধানী ঢাকাতে এবার শীতে শৈত্যপ্রবাহের কোনো সম্ভাবনা নেই। শুক্রবার (১৫ জানুয়ারি) রাজধানীর আগারগাঁও আবহাওয়া অধিদপ্তর সূত্রে এ তথ্য জানা যায়।

অধিদপ্তরের আবহাওয়াবিদ ওমর ফারুক বলেন, আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা নওগাঁর বদলগাছীতে, ৬.৫ ডিগ্রি সেলসিয়াস। সারাদেশের তাপমাত্রা আগামী কিছুদিন অপরিবর্তিতই থাকবে। তাপমাত্রা এর চেয়ে আর কমবে না। কিছুদিন পরে আবার বাড়তে পারে।

এই আবহাওয়াবিদ আরো বলেন, ঢাকার কাছেই টাঙ্গাইলে শৈত্যপ্রবাহ চলছে। সেখানে তাপমাত্রা ১০ এর নিচে, ৯.৮ ডিগ্রি। তবে রাজধানীতে শৈত্যপ্রবাহের কোনো সম্ভাবনা নেই। বর্তমানে টাঙ্গাইল, গোপালগঞ্জ, ময়মনসিংহ, শ্রীমঙ্গল, রাজশাহী, পাবনা, নওগাঁ, যশোর ও চুয়াডাঙ্গা অঞ্চলসহ রংপুর বিভাগের উপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা আরও কিছুদিন অব্যাহত থাকবে।

চলতি মৌসুমে নওগাঁতে এখন পর্যন্ত দেশের সর্বনিম্ন তাপমাত্রা বিরাজ করছে। আর আজকের সর্বোচ্চ তাপমাত্রা কক্সবাজারে, ২৭.৬ ডিগ্রি সেলসিয়াস।

বিজনেস আওয়ার/১৫ জানুয়ারি, ২০২১/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ