1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বাংলাদেশী রাফসান তৈরি করল ‘Instant Chat’ এপস
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

বাংলাদেশী রাফসান তৈরি করল ‘Instant Chat’ এপস

  • পোস্ট হয়েছে : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : ইন্টারন্যাশনাল হোপ স্কুল বাংলাদেশ গ্রেড ৫-এর ছাত্র এ কে এম রাফসানুল হক “Instant Chat” নামে মেসেজিং অ্যাপ তৈরি করেছে। অ্যাপটি এখন গুগল প্লেস্টোরে পাওয়া যাচ্ছে।

রাফসানের তৈরি অ্যাপ্লিকেশনটির প্রধান বৈশিষ্ট্য হচ্ছে : এটি দ্রুত, বিনামূল্যে, নিরাপদ এবং এটি মোবাইলের ডেটা কম ব্যবহার করে ,প্রয়োজনে দ্রুত ভয়েস এবং ভিডিও মেসেজিং, টেলিগ্রামের cloud এর সাথে সংযুক্ত.

রাফসানের বর্তমান project: F.P.S (first person shooter) zombie mode সহ aim trainer। unreal engine 4 এ তৈরি। এটি শুটিং গেমস যেমন Valorant,CSGO,Call of Duty ইত্যাদির জন্য একটি aim trainer যা থেকে আপনি পেতে পারেন শুটিং গেমসে আরও দক্ষতা ।

Google Play থেকে এপসটি Download করতে নিচের লিংকে ক্লিক করুন: Instant Chat

রাফসানের ভবিষ্যতের project: এমন একটি গেম যা থেকে আপনি পানির নীচে, বেসমেন্ট, ভবিষ্যত ভবন ইত্যাদি জায়গায় ঘোরাঘুরি করার সময় আপনার বন্ধুদের বার্তা প্রেরণ করুন একই সাথে এবং একই সময়

রাফসানের ভবিষ্যতের স্বপ্ন: রাফসান বলেন, ” আমি একটি কোম্পানী গড়তে চাই যেটা তৈরি করবে next generation game engine for AAA games এবং একটি AAA গেইম কোম্পানী যেমন rockstar games,EA games,Ubisoft ইত্যাদি যেটা গেইম বানাবে । যেমন: fortnite,watchdogs,cyberpunk 2077।”

একেএম রাফসানুল হক বাংলাদেশ ইংলিশ মিডিয়াম স্কুল প্যারেন্টস ফোরামের সভাপতি একেএম আশরাফুল হকের বড় ছেলে।

বিজনেস আওয়ার/১৫ জানুয়ারি, ২০২১/এস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ