1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বাগদান সারলেন নুসরাত ফারিয়া
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

বাগদান সারলেন নুসরাত ফারিয়া

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৯ জুন, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : চলচ্চিত্রপাড়ায় নুসরাত ফারিয়ার প্রেম ও বিয়ে নিয়ে গুঞ্জন চলছিল প্রায় বছর দুয়েক ধরে। তিনি নাকি দীর্ঘদিনের প্রেমিককে গোপনে বিয়ে করেছেন। তবে প্রেম বা বিয়ে এত দিন বিষয়গুলো গুঞ্জনই ছিল। যার সত্যতা নিশ্চিত করা যায়নি।

তবে সেসব গুঞ্জনকে উড়িয়ে এবার প্রেম ও বাগদানের খবর নিজেই প্রকাশ করলেন এ অভিনেত্রী। হঠাৎ করেই নিজের সম্পর্কের খবর প্রকাশ্যে আনলেন বিনোদনজগতের জনপ্রিয় এই মুখ। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এক পোস্টে খবরটি প্রকাশ্যে আনেন তিনি।

ফেসবুকে নুসরাত লেখেন, আলহামদুলিল্লাহ, মহান আল্লাহর করুণায় এবং পরিবার ও বন্ধুদের সহযোগিতায় ২০২০ সালের মার্চে আমার দীর্ঘ সাত বছরের সম্পর্ক পূর্ণতা পেল। আমরা এক হলাম। একই লেখা ও ছবি আপ করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও।

তবে নুসরাতের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, হবু বর ইফতেখার আলমের সঙ্গে গত ১ মার্চ আংটিবদল করেছেন নুসরাত ফারিয়া। তিনি একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের সিইও হিসেবে কর্মরত আছেন। দুই পরিবারের মতামতে গত মার্চ মাসে তাদের আংটি বদল হয়েছে। তবে বিয়ের অনুষ্ঠান এখনো ঠিক হয়নি।

বাগদানের বিষয়ে নুসরাত ফারিয়ার কোনও বক্তব্য পাওয়া যায়নি। এমনকি কোনও সংবাদ মাধ্যমকেও কিছু বলেননি নুসরাত।

উপস্থাপনা ও মডেলিং দিয়ে বিনোদন জগতে পা রাখেন নুসরাত ফারিয়া। ভিন্নধর্মী উপস্থাপনার কারণে সবার নজর কাড়েন তিনি। ‘আশিকী’ ছবির মাধ্যমে জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চলচ্চিত্র যাত্রা। তিনি বাংলাদেশ ও কলকাতায় একই সঙ্গে চলচ্চিত্রে ব্যস্ত সময় পার করছেন।

নুসরাত অভিনীত উল্লেখযোগ্য সিনেমা গুলো হলো- ‘আশিকী’, ‘হিরো ৪২০’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’, ‘বস টু’, ‘বাদশা’, ‘ইন্সপেক্টর নটি কে’।

বিজনেস আওয়ার/০৯ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ