1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
চঞ্চল-পূর্ণিমার 'মুন্সিগিরি'
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

চঞ্চল-পূর্ণিমার ‘মুন্সিগিরি’

  • পোস্ট হয়েছে : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক :’আয়নাবাজি’র পর নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী ও অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী জুটিকে আর দেখা যায়নি। এবার এই নির্মাতা নির্মাণ করতে যাচ্ছেন ওয়েবভিত্তিক চলচ্চিত্র। ‘মুন্সিগিরি’ শিরোনামেরএই চলচ্চিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী।

এ চলচ্চিত্রে চঞ্চলের সঙ্গী হয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। ‘মুন্সিগিরি’ প্রযোজনা করছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম চরকি। সম্প্রতি আনুষ্ঠানিকভাবে চুক্তি সই করেন তারা। এ সময় উপস্থিত ছিলেন চঞ্চল চৌধুরী, পূর্ণিমা, অমিতাভ রেজা চৌধুরী, চরকির প্রধান নির্বাহী রেদওয়ান রনিসহ অনেকে।

প্রথম সিনেমার গল্পে এক সরকারি কর্মকর্তার মৃত্যুরহস্যের তদন্ত করবেন পুলিশের গোয়েন্দা মাসুদ মুন্সি। এই চরিত্রে অভিনয় করবেন চঞ্চল। নিহত কর্মকর্তার স্ত্রী সুরাইয়া চরিত্রে দেখা যাবে পূর্ণিমাকে।

ওয়েবভিত্তিক চলচ্চিত্রটি প্রসঙ্গে অভিনেত্রী পূর্ণিমা বলেন, আমি সব সময় নতুন কিছুর জন্য অধীর হয়ে বসে থাকি। সব সময়ই চেয়েছি জীবনে নতুন কিছুর যোগ হোক, মানুষ আমাকে নতুন রূপে দেখুক।

জানা গেছে, কথাসাহিত্যিক শিবব্রত বর্মণের উপন্যাস ‘মৃতেরাও কথা বলে’ অবলম্বনে নির্মিত হচ্ছে ‘মুন্সিগিরি’। এর চিত্রনাট্য রচনা করেছেন নাসিফ আমিন। খুব শিগগিরই এর শুটিং শুরু করবেন সংশ্লিষ্টরা।

বিজনেস আওয়ার/১৭ জনুয়ারি, ২০২১/এনডি/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ