1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
উইন্ডিজের বিপক্ষে বিশেষ জার্সিতে মাঠে নামবেন টাইগাররা
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন

উইন্ডিজের বিপক্ষে বিশেষ জার্সিতে মাঠে নামবেন টাইগাররা

  • পোস্ট হয়েছে : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

স্পোর্টস ডেস্ক : একটি স্বাধীনতার ৫০ বছর পূর্তি, অপরটি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী। দেশ মাতৃকার এমন মাহেন্দ্রক্ষণকে সামনে রেখে ২০ জানুয়ারি থেকে ঘরের মাঠে গড়ানো বাংলাদেশ বনাম উইন্ডিজ সিরিজটি স্মরণীয় করে রাখতে প্রশংসনীয় এক উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। ক্যারিবিয়দের বিপক্ষে আসন্ন এই সিরিজে টাইগাররা নামবেন বিশেষ এক জার্সি গায়ে।

জার্সির রং হবে বাংলাদেশের জাতীয় পতাকার রঙে। যেখানে লেপ্টে থাকবে লাল ও সবুজ। থাকবে স্বাধীনতা অর্জনের বীর মুক্তিযোদ্ধাদের উল্লাস ও উদযাপনের চিত্র। এছাড়া স্বাধীনতার স্মৃতি বিজড়িত জাতীয় স্মৃতিসৌধও এখানে ফুটিয়ে তোলা হবে। রোববার (১৭ জানুয়ারি) সাংবাদিকদের একথা জানান বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান।

তিনি বলেন, পুরো দেশবাসীর মতো আমাদের ক্রিকেট বোর্ড এবং প্লেয়াররা এটাতে সম্পৃক্ত হতে যাচ্ছি। এটা আমাদের জন্য একটি বিশেষ উপলক্ষ যেহেতু এটা আমাদের স্বাধীনতার ৫০ বছর। সেটা উজ্জাপন করার জন্য আমরা জার্সির কথাটা মাথায় রেখেছি। এবং জার্সিটা কিন্তু আমরা আমাদের জাতীয় পতাকার মতো করেছি, সবুজ এবং লাল দিয়ে করা। এখানে অন্য কোনো রং নেই। আমাদের পতাকায় লাল সূর্যটা যেভাবে আছে সেটা ওখানে তুলে ধরেছি।

আকরাম খান বলেন, আমাদের মুক্তিযুদ্ধের পর আমাদের বীর মুক্তিযোদ্ধারা যেভাবে উল্লাস করেছে, যেভাবে স্বাধীনতার উজ্জাপন করেছে সেটা এবং তার সঙ্গে আমাদের যে স্মৃতিসৌধ আছে ওটাও আমরা জার্সিতে তুলে ধরেছি। আশা করছি আপনাদের সবারই এটা ভালো লাগবে।’

তিনি আরও বলেন, আমরা আরও কিছু জিনিস করছি। কিন্তু যে সমস্যাটা হচ্ছে কোভিডের জন্য আমাদের অনেক কিছু করার ইচ্ছে ছিল কিন্তু আমরা পারছি না। এটা আমাদের জন্য দুঃখজনক ব্যাপার। তারপরেও আমরা চেষ্টা করছি আরও কিছু করার। মুদ্রার ক্ষেত্রেও চেষ্টা করছি। দেখি আমরা ফাইনাল করব। যেহেতু আমাদের হাতে এখনও সময় আছে।

বিজনেস আওয়ার/১৭ জনুয়ারি, ২০২১/এনডি/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24