1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
স্বামীর সহায়তায় গণধর্ষণের শিকার গৃহবধূ!
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

স্বামীর সহায়তায় গণধর্ষণের শিকার গৃহবধূ!

  • পোস্ট হয়েছে : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : রাজধানীতে স্বামীর সহায়তায় গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। ঘটনাটি গত (১২ জানুয়ারি) রাজধানির খিলগাও এলাকায় ঘটে। গণধর্ষণের শিকার ওই গৃহবধূ গতকাল রোববার খিলগাঁও থানায় স্বামীসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন। খিলগাঁও থানার অফিসার ইনচার্য (ওসি) ফারুক-উল-আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার এজাহারের বরাত দিয়ে ওসি বলেন, ১২ জানুয়ারি সন্ধ্যায় ২৩৮/ সি, উত্তর গোড়ানের বাসায় ধর্ষণের ঘটনা ঘটেছে। অভিযুক্ত ধর্ষকরা হচ্ছেন- কাল্লু, সঞ্জিত দাস, মাকসুদুর রহমান, আজিজুর রহমান ও জাহাঙ্গীর। ঘটনাস্থল থেকে তাদের সহায়তা করেন ওই নারীর স্বামী আইয়ুব আলী। তিনি পেশায় দর্জি। তার বাড়ি মানিকগঞ্জ সদরে। থাকেন কদমতলীতে ভাড়া বাসায়।

অভিযোগকারী নারীর অভিযোগ, তার সঙ্গে স্বামীর বনিবনা হচ্ছিল না, মামলা-মোকদ্দমাও ছিল। ১২ জানুয়ারি সন্ধ্যা ৬টার দিকে কথাবার্তা বলার জন্য তাকে ওই বাসায় ডেকে নিয়ে যান তার স্বামী। স্বামীর সঙ্গে তার পাঁচ বন্ধু ছিল। স্বামীর বন্ধুরাও মামলা-মোকদ্দমা নিয়ে তার সঙ্গে কথা বলেন। বনিবনা না হওয়ায় ওই নারী বাসায় ফিরে যেতে চান। সন্ধ্যায় তার স্বামীর নির্দেশে ওই ভবনের পাঁচতলার একটি কক্ষে তাকে আটকে পালাক্রমে ধর্ষণ করে।

পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। ১৬ জানুয়ারি তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র পান। ঘটনাস্থল সম্পর্কে তিনি নিশ্চিত না থাকা এছাড়া তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তাই ছয় দিন পর অভিযোগ করেন থানায়।

মামলার আসামিরা হলেন- মো. কালু (৩৫) , সনজিব কুমার দাস (৩৭), মাকছুদুর রহমান (৫০), আজিজুর রহমান (৪২), মো. জাহাঙ্গীর (৩৫) এবং স্বামী আয়ুব আলী (৫০)।

বিজনেস আওয়ার/১৮ জনুয়ারি, ২০২১/ডি/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ