1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বুঝেশুনে ধীরে সুস্থেই শুটিংয়ে ফিরবো : ববি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

বুঝেশুনে ধীরে সুস্থেই শুটিংয়ে ফিরবো : ববি

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : করোনার ভয় কাটিয়ে সহশিল্পীরা শুটিংয়ে ফিরলেও এখনো শুটিংয়ে ফেরার সাহস করে উঠতে পারছেন না ঢাকাই ছবির গ্ল্যামারাস নায়িকা ইয়ামিন হক ববি। সময় নিয়ে সাহস সঞ্চারণ করছেন। প্রস্তুত হওয়ার চেষ্টা করছেন শারীরিক ও মানসিকভাবে। জানালেন, মার্চ থেকে শুটিং করার চিন্তা আছে। সেভাবেই সব পরিকল্পনা সাজাচ্ছেন একটু একটু করে।

ববি বলেন, ‘ভাগিরথী’, ‘রণযোদ্ধা’, ‘নায়িকা’ এই তিনটি সিনেমা নিয়ে কথা হচ্ছে। এরমধ্যে ‘নায়িকা’ সিনেমাটি আমার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বানাবো। এরমধ্যে যেকোনো একটি সিনেমা দিয়েই কাজে ফেরার ইচ্ছে রয়েছে।

তিনি বলেন, আসলে হুটহাট কোনো কাজ করতে পারি না। শুটিংয়ের সময় আমি কোনো গাফিলতি করি না। পুরোপুরি ফিট না হয়ে যদি শুটিংয়ে নেমে পড়ি তাহলে কাজ করে মজা পাবো না। তাই একটু সময় নিচ্ছি। বুঝেশুনে ধীরে সুস্থেই শুটিংয়ে ফিরবো। আর যেহেতু আমার করোনা হয়েছিল তাই একটু সাবধানতা অবলম্বন করছি।

এদিকে সিনেমার শুটিং না করলেও ববি এরমধ্যে ফটোশুট ও বিজ্ঞাপনের কাজ করেছেন। ববি সর্বশেষ সৈকত নাসিরের পরিচালনায় ‘আকবর’ সিনেমার শুটিং করেছিলেন। সেখানে তার নায়ক ছিলেন ইমন। এই গ্ল্যামারকন্যার ্বৃদ্ধাশ্রম শিরোনামের একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে।

বিজনেস আওয়ার/১৯ জানুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ