1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বিকিনি পরে সৈকতে উত্তাপ ছড়াচ্ছেন সারা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন

বিকিনি পরে সৈকতে উত্তাপ ছড়াচ্ছেন সারা

  • পোস্ট হয়েছে : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : নবাব পরিবারের রাজকন্যা সারা আলি খান। বাবা-মা দু’জনেই বলিউডে প্রতিষ্ঠিত শিল্পী। দাদি ঠাকুমা শর্মিলা ঠাকুর ডাকসাইটে সুন্দরী, টলি-বলি কাঁপানো নায়িকা। নায়িকা হয়ার আগে নাম লিখিয়েছিলেন ব্যবসায়। ব্যবসা তো করতেই পারেনি উল্টো সমালোচনা ও বিতর্ক জন্ম দিয়েছেন ।

বরুণ ধাওয়ানের সঙ্গে তার জুটি নিয়েও যে একটা আগ্রহ তৈরি হয়েছিলো সেটিও মাঠে মারা গেল। স্বভাবতই খানিকটা মন্দ সময় যাচ্ছে নবাব বাড়ির কন্যা সারা আলি খানের। মনে সেই বেদনা নিয়েই উড়ে গিয়েছেন মালদ্বীপে। সেখানে একটু অবসর কাটাতে দ্বীপটির সাগর-সৈকত ঘুরে বেড়াচ্ছেন সারা আলি খান।

সম্প্রতি মালদ্বীপে গিয়ে একের পর এক ছবি শেয়ার করতে শুরু করেন সারা। যেখানে রংবেংয়ের বিকিনিতে সেজে ছবি শেয়ার করছেন তিনি। সাইফ-কন্যা যখন রংবেরংয়ের বিকিনি পরে ছবি শেয়ার করেন, সেই সময় তা দেখে অভিনেত্রীর ভক্তরা খুশি হয়ে যান।

তবে মালদ্বীপে গিয়ে সারা যে বিকিনি পরেছেন তার মূল্য নাকি ৫২ হাজার টাকা। জি নিউজ বাংলা এমন তথ্যই জানালো। অনেক ভক্তই এই বিকিনির দাম জানতে চাইছিলেন। তাদের জন্যই সেই উত্তর দিয়েছে গণমাধ্যমটি।

প্রসঙ্গত, অকাল প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন সারা আলি খান। সেই ছবি আলোচিত হলেও খুব একটা দর্শক পায়নি। তবে একাগ্রচিত্তে চেষ্টা করে যাচ্ছেন তিনি। সর্বশেষ ‘কুলি নম্বর ওয়ান’ও তাকে বক্স অফিসে হতাশা দিয়ে। এদিকে সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় নাম জড়িয়ে পড়ে সারা আলি খানের।

বিজনেস আওয়ার/২০ জানুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ