1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
লিগ ওয়ানে বড় জয় পেয়েছে পিএসজি
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:১৩ অপরাহ্ন

লিগ ওয়ানে বড় জয় পেয়েছে পিএসজি

  • পোস্ট হয়েছে : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

স্পোর্টস ডেস্ক : ফরাসি লিগ ওয়ানের ম্যাচে বড় জয় পেয়েছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। শুক্রবার রাতে মঁপেলিয়েকে ৪-০ গোলের ব্যবধানে হারিয়েছে প্যারিস জায়ান্টরা। দলের পক্ষে দু’টি গোল করেন কিলিয়ান এমবাপ্পে। একটি করে গোল করেন নেইমার ও মাউরো ইকার্দি।

ঘরের মাঠে ম্যাচের দশম মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পায় পিএসজি। ফ্লোরেন্সির নিচু ক্রসে ডি-বক্সে ঠিকমতো পা ছোঁয়াতে পারেননি ইকার্দি। ডাইভ দিয়ে বলের নাগাল পাননি নেইমারও। ১৯তম মিনিটে দশজনের দলে পরিণত হয় মঁপেলিয়ে। এসময় এমবাপ্পেকে ফাউল করেন জোনাস ওমলিন। পরে ভিএআরের সাহায্যে সফরকারী গোলরক্ষককে কার্ড দেখান রেফারি।

ম্যাচের ৩৪ মিনিটে প্রথমবার এগিয়ে যায় পিএসজি। মাঝমাঠ থেকে নেইমার বল বাড়ান অ্যাঞ্জেল ডি মারিয়াকে। আর্জেন্টাইন তারকার দেয়া পাসে বল চিপে জালে জড়ান কিলিয়ান এমবাপ্পে। চার মিনিট পর নেইমারের শট ফিরিয়ে দেন মঁপেলিয়ে গোলরক্ষক। প্রথমার্ধে হয়নি আর কোনো গোল।

কিন্তু দ্বিতীয়ার্ধে নেইমারকে ঠেকানো গেলো না। ৬০তম মিনিটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার। তাকে গোলে সহায়তা করেন এমবাপ্পে। ৬১ মিনিটের মাথায় ইকার্দি গোল করে ব্যবধান করেন ৩-০। আর ৬৩ মিনিটের মাথায় পাল্টা আক্রমণে ইকার্দির বাড়িয়ে দেয়া বলে ব্যক্তিগত দ্বিতীয় গোল করেন এমবাপ্পে।

এর খানিক পর লারভিন কুরজাওয়ার শট ক্রসবারে লেগে ফিরে আসলে পিএসজির জয়ের ব্যবধান আর বড় হয়নি।২১ ম্যাচে ১৪ জয় ও তিন ড্রয়ে ৪৫ পয়েন্ট নিয়ে প্রতিয়োগিতায় শীর্ষে অবস্থান করছে পিএসজি। এক ম্যাচ কম খেলে ৪২ পয়েন্ট নিয়ে দুইয়ে লিল। ৪০ পয়েন্ট নিয়ে লিওঁ তিন নম্বরে আছে।

বিজনেস আওয়ার/২৩ জানুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24