1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
'কোকো রাজনীতিবিদ ছিলেন না, তাকে হত্যা করা হয়েছে'
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

‘কোকো রাজনীতিবিদ ছিলেন না, তাকে হত্যা করা হয়েছে’

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : আরাফাত রহমান কোকো কোনো রাজনীতিবিদ ছিলেন না। তিনি একজন ক্রিয়া সংগঠক ছিলেন। অতি অল্প সময়ের মধ্যে ক্রিয়াঙ্গনে বিভিন্ন কাজের মাধ্যমে তিনি নিজেকে স্মরণীয় করে রেখেছেন। বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

দুর্ভাগ্য আমাদের এই অত্যান্ত মেধাবী ক্রিয়া সংগঠককে মঈন উদ্দিন-ফখরুদ্দিন সরকার নির্মম করায় তিনি অসুস্থ হয়ে পড়েন। সেই অসুস্থ অবস্থায় তিনি মারা গেছেন। আমরা মনে করি, তাকে হত্যা করা হয়েছে। রোববার (২৪ জানুয়ারি) সকালে আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বনানী কবরস্থানে মরহুমের কবর জিয়ারত শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আরাফাত রহমান কোকো সৃষ্টি হয়েছেন বাংলাদেশের উন্নয়নের জন্য। সৃষ্টি হয়েছেন ক্রিয়াঙ্গনের উন্নয়নের জন্য। অতি অল্পসময়ের মধ্যে দেশের ক্রীড়াঙ্গনে বিভিন্ন কাজের মাধ্যমে তিনি নিজেকে স্মরণীয় করে রেখেছেন। আমরা আজকে তার মৃত্যুবার্ষিকীতে তার কবর জিয়ারত করেছি।

এসময় আরও উপস্থিত ছিলেন- যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল ইসলাম, বিএনপির ক্রিয়া সম্পাদক আমিনুল ইসলাম, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ শতাধিক নেতাকর্মী।

বিজনেস আওয়ার/২৪ জানুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ