1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
আইজপির সাক্ষাৎ চেয়ে বিএনপির চিঠি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন

আইজপির সাক্ষাৎ চেয়ে বিএনপির চিঠি

  • পোস্ট হয়েছে : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজপি) ড. বেনজির আহমেদের সাক্ষাৎ চেয়ে চিঠি দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি)। দলের চেয়ারপার্সনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় পুলিশ প্রধান ড. বেনজির আহমেদের সাক্ষাৎ চেয়ে চিঠি দেয়া হয়েছে। চিঠিতে পুলিশের মহাপরিদর্শকের (আইজপি) সঙ্গে বিএনপি প্রতিনিধিদল সাক্ষাৎ করতে সময় চাওয়া হয়েছে।

শায়রুল কবির খান বলেন, বিএনপির উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে গৃহীত কর্মসূচির সার্বিক নিরাপত্তা ও সহযোগিতার প্রয়োজনে আলোচনার জন্য আইজপির সঙ্গে দেখা করতে চায় বিএনপির প্রতিনিধিদল।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আব্দুস সালামসহ চার সদস্যের প্রতিনিধিদরের সাক্ষাতেরর জন্য সময় চেয়ে চিঠি দিয়েছেন চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার।

প্রতিনিধিদলে অন্যদরে মধ্যে রয়েছেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিল সদস্য বিজন কান্তি সরকার, দলটির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক কর্নেল (অব.) জয়নুল আবেদীন।

বিজনেস আওয়ার/২২ ফেব্রুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ