1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
দেশ ছেড়েছেন সাকিব
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

দেশ ছেড়েছেন সাকিব

  • পোস্ট হয়েছে : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
print sharing button

স্পোর্টস ডেস্ক : সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে রোববার মধ্যরাতে দেশ ছেড়েছেন টাইগারদের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে যুক্তরাষ্ট্রের উদ্দেশে উড়াল দেন সাকিব। সঙ্গে ছিলেন তাঁর মা শিরিন আক্তার।

যাওয়ার আগে বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের সাকিব বলেন, অবশ্যই (নিউজিল্যান্ড সফর) মিস করব। খেলতে পারলে ভালো লাগত। এখন আসলে কিছু করার নেই। দেখা যাক কী হয়। দলের জন্য শুভকামনা।

এদিকে গুঞ্জন উঠেছে বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে সাকিবের থাকা নিয়ে। নিষেধাজ্ঞার কারণে এমনিতেই সাকিব চুক্তির বাইরে ছিলেন। এবার যখন ফেরার কথা চুক্তিতে তখন টেস্টের প্রতি তাঁর অনিহার কারণে তাঁর সঙ্গে লাল বলের চুক্তি নিয়ে ভাবছে বিসিবি।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নিয়েছেন সাকিব। আইপিএলে ডাক পাওয়ায় দেশের হয়ে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টেও খেলবেন না তিনি। কিউই সফরের পর লঙ্কা সফর থেকে ছুটি নিয়েছেন তিনি।

সবকিছু মিলিয়ে টেস্টে বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে দেশ সেরা ক্রিকেটারের থাকা না থাকা নিয়ে প্রশ্ন উঠেছে। এই বিষয় নিয়ে বোর্ডের কর্তাদের মধ্যে আজ সোমবার বৈঠকের কথা রয়েছে। বৈঠক শেষেই হয়তো আসতে পারে বড় সিদ্ধান্ত।

এদিকে, গত বৃহস্পতিবার আইপিএলের নিলাম থেকে তিন কোটি ২০ লাখ রুপিতে সাকিবকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স।

বিজনেস আওয়ার/২২ ফেব্রুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ