1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
কালিহাতীতে দশম শ্রেণির ছাত্রীকে কুপিয়ে হত্যা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

কালিহাতীতে দশম শ্রেণির ছাত্রীকে কুপিয়ে হত্যা

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক (টাঙ্গাইল) : টাঙ্গাইলের কালিহাতীতে দশম শ্রেণির এক ছাত্রীকে রাতের অন্ধকারে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। কে বা কারা তাকে হত্যা করেছে সে ব্যাপারে কিছু জানাতে পারেননি স্বজন ও এলাকাবাসী। হত্যা রহস্য উদঘাটনে তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ। নিহত আশা আক্তার উপজেলার বল্লা করোনেশন স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্রী ছিল।

শনিবার (২৭ ফ্রেব্রুয়ারি) রাত ৮ টার দিকে উপজেলার কোকডহরা ইউনিয়নের দত্ত গ্রামের প্রবাসী আনোয়ার হোসেনের মেয়ে স্কুলছাত্রী আশা আক্তারকে মোবাইল ফোনে ঘর থেকে বাড়ীর বাহিরে ডেকে নিয়ে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা ঘটনাস্থল থেকে গুরুত্বর জখম অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে নিয়ে গেলে মারা যায় সে। তবে কে বা কারা হত্যা করেছে সে ব্যাপারে কিছু জানাতে পারেননি স্বজন ও এলাকাবাসী।

উপজেলার কোকডহরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, এমন ঘটনা মেনে না যায় না। সুষ্ঠু তদন্তের মাধ্যমে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

হত্যা রহস্য উদঘাটনে তদন্ত চলছে বলে জানিয়েছেন কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম। তিনি আরো জানান, নিহত আশা আক্তারের মা সুফিয়া বেগম বাদী হয়ে কালিহাতী থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

বিজনেস আওয়ার/২৮ ফেব্রুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ