1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
টাঙ্গাইলে প্রতিবেশী ভাবীর হাতে দেবর খুন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

টাঙ্গাইলে প্রতিবেশী ভাবীর হাতে দেবর খুন

  • পোস্ট হয়েছে : বুধবার, ৩ মার্চ, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক (টাঙ্গাইল) : টাঙ্গাইলে জমিজমা বিরোধকে কেন্দ্র করে প্রতিবেশি ভাবীর দায়ের আঘাতে দেবরকে খুন করার অভিযোগ উঠেছে। নিহত দেবর অঞ্জু (৪৫) টাঙ্গাইল সদর উপজেলার আয়নাপুরের চরখিদির গ্রামের হোসেন আলীর ছেলে।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের আয়নাপুরের চরখিদির এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় ভাবী আলেয়া বেগমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক ভাবী একই গ্রামের তাহের হোসেনের স্ত্রী।

মগড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য শহিদুর রহমান খোকা জানান, নিহত অঞ্জু ও আলেয়া বেগমের পরিবারের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। আজ বিকেলে অঞ্জু ও আলেয়া বেগমের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আলেয়া বাড়িতে থাকা দা দিয়ে অঞ্জুকে কুপিয়ে হত্যা করেন। পরে স্থানীয়রা আলেয়াকে আটক করে পুলিশে সোপর্দ করে।

টাঙ্গাইল সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল ওহাব জানান, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রতিবেশী আলেয়া বেগমকে আটক করা হয়েছে। তবে কি কারনে হত্যার ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি। আটক আলেয়াকে জিজ্ঞাসাবাদের পর জানা যাবে।

টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, হত্যার অভিযোগে ওই নারীকে আটক করা হয়েছে। আটকের পর অঞ্জুকে কুপিয়েছে বলেও স্বীকার করেছেন তিনি। বুধবার তাকে আদালতে পাঠানো হবে।

বিজনেস আওয়ার/০৩ মার্চ, ২০২১/টিএ/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ