1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
আবারো ক্যামেরার সামনে কাঞ্চন-রোজিনা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন

আবারো ক্যামেরার সামনে কাঞ্চন-রোজিনা

  • পোস্ট হয়েছে : শনিবার, ৬ মার্চ, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : ‘ফিরে দেখা’ শিরোনামের একটি চলচ্চিত্রের মধ্য দিয়ে আবারো ক্যামেরার সামনে দাঁড়ালেন এক সময়ের তুমুল জনপ্রিয় জুটি ইলিয়াস কাঞ্চন-রোজিনা। প্রায় ১৪ বছর পর ক্যামেরার সামনে দাঁড়ালেন রোজিনা। আর কাঞ্চনও তিন বছর পর অভিনয়ে ফিরেছেন।

রোজিনার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হলো- মতিন রহমানের ‘রাক্ষসী’। এটি ২০০৬ সালে মুক্তি পায়। এদিকে কাঞ্চন ২০১৮ সালে ইফতেখার চৌধুরীর ‘বিজলী’- ছবিতে শেষ অভিনয় করেন।

এরইমধ্যে এই জুটি ‘আর জনমে হইও তুমি’- শিরোনামের একটি গানের শুটিং শেষ করেছেন। ছবিটি পরিচালনা করছেন রোজিনা নিজেই। সিনেমাটি ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত। মুক্তিযুদ্ধের পটভূমিতে সিনেমার গল্প ও চিত্রনাট্য করেছেন রোজিনা।

গেল ২রা মার্চ থেকে রাজবাড়ী জেলায় শুটিং শুরু হয়েছে এই সিনেমার। এই ছবিতে ইলিয়াস কাঞ্চন-রোজিনার পাশাপাশি থাকছেন চলতি সময়ের জনপ্রিয় মডেল-অভিনেতা নিরব ও অর্চিতা স্পর্শিয়া।

নির্মাণ ও অভিনয়ে ফেরা প্রসঙ্গে রোজিনা বলেন, দীর্ঘ সময় পর আবারো চলচ্চিত্রে কাজ করছি। এই সময়ের মধ্যে চলচ্চিত্রে অনেক কিছু পরিবর্তন হয়েছে। তাই নিজের ছবিতে নতুন প্রজন্মের সমন্বয় রাখছি। মুক্তিযুদ্ধের সত্য ঘটনা অবলম্বনে এই ছবিটি নির্মাণ করছি।

বিজনেস আওয়ার/০৬ মার্চ, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ