1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
ট্রান্সজেন্ডারদের প্রথম সংবাদ পাঠ ও নাটক আগামীকাল
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:৪৫ অপরাহ্ন

ট্রান্সজেন্ডারদের প্রথম সংবাদ পাঠ ও নাটক আগামীকাল

  • পোস্ট হয়েছে : রবিবার, ৭ মার্চ, ২০২১

বিজনেস আওয়ার ডেস্ক : স্বাধীনতার মাস মার্চে নারী দিবস উদযাপনের প্রাক্কালে সংবাদে এবং নাটকে দুইজন ট্রান্সজেন্ডার নারীকে যুক্ত করেছে বৈশাখী টেলিভিশন। মানুষ এই প্রথম কোন পেশাদার সংবাদ বুলেটিনে খবর পাঠ করতে দেখবেন একজন ট্রান্সজেন্ডার নারীকে, যা স্বাধীনতার ৫০ বছরে দেশে আগে কখনো ঘটেনি।

রোববার (৭ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বৈশাখী টেলিভিশন জানিয়েছে, ট্রান্সজেন্ডার নারী তাসনুভা আনান শিশির সোমবার (৮ই মার্চ) আন্তর্জাতিক নারী দিবসে তাঁর প্রথম সংবাদ বুলেটিন উপস্থাপন করবেন দুপুর ১২টায় এবং দ্বিতীয়টি বিকেল ৪টায়। দুটো খবরই সরাসরি সম্প্রচার হবে।

আরও একজন ট্রান্সজেন্ডার নারী নুসরাত জাহান মৌ একটি ধারাবাহিক নাটেকের মূল নারী চরিত্রে অভিনয় করেছেন। যার পর্বটি আগামীকাল নারী দিবসে প্রথম প্রচারিত হবে। ধারাবহিক নাটকের নাম চাপাবাজ, প্রচারিত হবে আগামীকাল সোমবার রাত ৯টা ২০ মিনিটে। এই ধারাবাহিক নাটক প্রত্যেক সপ্তাহের তিনদিন (শনি, রবি ও সোমবার) রাতের একই সময়ে প্রচারিত হবে।

এ প্রসঙ্গে বৈশাখী টেলিভিশন প্রধান বার্তা সম্পাদক সাইফুল ইসলাম বলেন, আমরা মনে করি ট্রান্সজেন্ডারদের ধারাবাহিক ও স্থায়ী উন্নয়নের ধারা নিশ্চিত করতে সবার মানসিকতার পরিবর্তন অত্যন্ত জরুরি। আমাদের এই উদ্যোগ শুধু সাধারণ মানুষকে অবগত করাই হবে না, ট্রান্সজেন্ডারদের সম্পর্কে চিরকালীন অচলায়তন ভাঙতে ভূমিকা রাখবে।

বিজনেস আওয়ার/০৭ মার্চ, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24