1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
প্রিমিয়ার সিমেন্টের স্বতন্ত্র পরিচালক হলেন একেএম দেলোয়ার হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

প্রিমিয়ার সিমেন্টের স্বতন্ত্র পরিচালক হলেন একেএম দেলোয়ার হোসেন

  • পোস্ট হয়েছে : বুধবার, ২৪ মার্চ, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টেন্টস অব বাংলাদেশের (আইসিএমএবি) সাবেক প্রেসিডেন্ট ও সাফা প্রেসিডেন্ট এ কে এম দেলোয়ার হোসেন প্রিমিয়ার সিমেন্ট মিলস লিমিটেডের স্বতন্ত্র পরিচালক পদে নিয়োগ পেয়েছেন। বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) করপোরেট গভর্ন্যান্স কোড ১ (২, ৩) ধারা অনুযায়ী ১৫ মার্চ প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির বোর্ড সভায় তাকে স্বতন্ত্র পরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

দেলোয়ার হোসেন আইসিএমএবির দু’বারের সভাপতি ছিলেন এবং বর্তমান কাউন্সিল সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ২০২১ সালের জন্য সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্টসের (সাফা) সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

তাঁর নিজস্ব ফার্ম ‘এ কে এম দেলোয়ার হোসেন অ্যান্ড এসোসিয়েটস’ এর তিনি প্রিন্সিপাল ও সিইও। বর্তমানে অগ্রণী ইকুইটি অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের পরিচালক হিসেবেও কর্মরত আছেন।

তিনি ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত রাষ্ট্রীয় মালিকানাধীন বাংলাদেশ সুগার অ্যান্ড ফুড ইন্ডাস্ট্রিস করপোরেশনের (বিএসএফআইসি) চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। তার আগে ২০০৬ থেকে ২০১৪ সাল পর্যন্ত তিনি বিএসএফআইসি’র অর্থ পরিচালকের দায়িত্ব পালন করেন।

বিজনেস আওয়ার/২৪ মার্চ, ২০২১/আরএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ