1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
টিকা নিয়েও করোনায় আক্রান্ত এমপি ফিরোজ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন

টিকা নিয়েও করোনায় আক্রান্ত এমপি ফিরোজ

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : টিকা নেয়ার প্রায় দুই মাস পরে ফের করোনায় আক্রান্ত হয়েছেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির। মঙ্গলবার (৩০ মার্চ) জাতীয় সংসদ সচিবালয়ে নমুনা দিয়ে আসার পর বুধবার (৩১ মার্চ) দুপুরে তিনি করোনা পজিটিভ রিপোর্ট পান। বিষয়টি নিশ্চিত করে তিনি সুস্থ বলে জানিয়েছেন। বর্তমানে বাসায় আইসোলেশনে আছেন।

এর আগে গত ৭ ফেব্রুয়ারি প্রথম মেয়াদে তিনি করোনার টিকা নিয়ে তার নির্বাচনী এলাকায় (সুজানগর ও আমিনপুর) টিকা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

প্রথম মেয়াদে টিকা নেওয়ার প্রায় দুই মাস অতিবাহিত হওয়ার পর সংসদ সদস্যের করোনায় আক্রান্তের বিষয়টি সম্পর্কে জেলা স্বাস্থ্য বিভাগ বলছেন, প্রথম মেয়াদে টিকা নেওয়ার পর শতকরা ৬০ ভাগ সুরক্ষা পাওয়া যায়। এ সময়টা সর্তকতার সঙ্গে থাকা দরকার। টিকা নেওয়ার অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে সর্তকতা অবলম্বন করতে হবে।

এর আগে মঙ্গলবার (৩০ মার্চ) দুপুরে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে যোগদান করেছিলেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এম রোস্তম আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আহমেদ ফিরোজ কবির উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পাবনা-১ আসনের সংসদ সদস্য শামসুল হক, পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফরুক প্রিন্স, পাবনা-৪ আসনের সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস, কুষ্টিয়া-১ আসনের সাংসদ সরওয়ার জাহান, কুষ্টিয়া-৪ আসনের সাংসদ সেলিম আলতাফ, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ শিক্ষক-শিক্ষার্থীসহ হাজারো মানুষ অংশ নেন এই অনুষ্ঠানে। প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বিজনেস আওয়ার/০১ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ