1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
ক্যাপিটল ভবনে হামলা, নিহত ২
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:০১ অপরাহ্ন

ক্যাপিটল ভবনে হামলা, নিহত ২

  • পোস্ট হয়েছে : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যাপিটল ভবনে হামলার ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীর এক সদস্যের মৃত্যু হয়েছে। পুলিশের গুলিতে মারা গেছে সন্দেহভাজন হামলাকারী। হামলার পর ক্যাপিটল ভবন বন্ধ করে দিয়েছে ন্যাশনাল গার্ডস। খবর রয়টার্স।

যুক্তরাষ্ট্রের পুলিশ জানিয়েছে, স্থানীয় সময় শুক্রবার দুপুর ১টার কয়েক মিনিট পরই একটি নীল রঙের গাড়ি এসে ক্যাপিটলের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকা দুই পুলিশ সদস্যকে সজোরে ধাক্কা দেয়। এরপর পুলিশ সদস্যদের পেছনে থাকা ব্যারিকেডে আঘাত করে গাড়িটি।

এরপর ছুরি হাতে নিয়ে গাড়ি থেকে বের হওয়ার চেষ্টা করেন অভিযুক্ত চালক। এসময় পুলিশের গুলিতে আহত হন তিনি। পরে হাসপাতালে মারা যান ওই ব্যক্তি। অন্যদিকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান গাড়ির ধাক্কায় আহত পুলিশ সদস্যও। নিহত পুলিশ কর্মকর্তার নাম উইলিয়াম বিলি ইভানস।

পুলিশ জানিয়েছে, ইস্টারের ছুটির ফলে শুক্রবার ক্যাপিটল ভবনে মানুষের উপস্থিতি ছিল অন্যদিনের তুলনায় অনেক কম। ফলে হতাহতের ঝুঁকিও ছিল কম। এ ঘটনাকে সন্ত্রাসবাদের কোনো আলামত বলে মনে করছে না দেশটির পুলিশ। হামলার ঘটনা তদন্তে ক্যাপিটল পুলিশকে সহায়তা করছে এফবিআই।

বিজনেস আওয়ার/০৩ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24