ছেচল্লিশেও যেন তরুণী মালাইকা! – businesshour24.com
  1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Riyad : Riyad
শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৫:৩১ পূর্বাহ্ন

ছেচল্লিশেও যেন তরুণী মালাইকা!

  • পোস্ট হয়েছে : বুধবার, ২০ মে, ২০২০

বিনোদন ডেস্ক : বলিউড বোম মালাইকা অরোরার বয়স এখন ৪৬। কিন্তু বয়সের বিন্দুপরিমাণ ছাপ পড়েনি তার মাঝে। বলিউডের এই স্ট্যাইলিস্ট মডেল ও অভিনেত্রী হয়ে ওঠেছেন তারুণ্যের আইকন। বলিউডে ক্যারিয়ার গড়তে আগ্রহীদের কাছে অনুসরণীয় এই গ্ল্যামার গার্ল।

অনেকের কাছেই মালাইকার ছিমছাম দেহবল্লরী যেন এক গোপন রহস্য। কীভাবে তিনি এই ফিটনেস ধরে রেখেছেন তা টিনেজারদের আড্ডাতে প্রায়ই জমে ওঠে তুমুল আলোচনা।

‘মুন্নি বদনাম হুয়ি’ গানে নেচে লাখো তরুণের হৃদয়ে কাঁপানো ধরানো এই সুন্দরীর কাছে কোনো জাদুর কাঠিও তার কাছে নেই, যার ছোঁয়ায় আজীবন উদ্ভিন্ন যৌবনা হয়ে থাকবেন। মালাইকা অরোরা আসলে জানেন, দেহের ফিটনেস কীভাবে ধরে রাখতে হয়।

ভারতে করোনাকালের লকডাউনে যেখানে বলিউডের অন্য তারকারা আয়েশে সময় পার করছেন শুয়ে বসে। ওই সময়টাই মালাইকাকে খুঁজে পাওয়া যায় জিমে। দিনের চারভাগের একভাগ সময় শরীর চর্চার পেছনেই ব্যয় করে থাকেন মালাইকা।

বলিউড অভিনেতা আরবাজ খানের সঙ্গে ১৯৯৭ বিয়ে হয়েছিল মালাইকার। ২০১৭ তাদের মধ্যে বিচ্ছেদ হয়। বিচ্ছেদের নেপথ্যের নায়ক হিসেবে সবাই সন্দেহ করছেন অর্জুন কাপুরকেই। এক বলিউডি পার্টিতে ফের মুখোমুখি হয়েছিলেন অর্জুন-মালাইকা। সেখানে নাকি বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে তাঁদের।

বিজনেস আওয়ার/২০ মে, ২০২০/এ

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ