1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
প্রকাশ পেলো আ খ ম হাসানের 'কোটি টাকার মূর্তি' (ভিডিও)
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

প্রকাশ পেলো আ খ ম হাসানের ‘কোটি টাকার মূর্তি’ (ভিডিও)

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : প্রকাশ পেয়েছে আ খ ম হাসান অভিনীত একক নাটক ‘কোটি টাকার মূর্তি’। ইভান মল্লিকের রচনায় নাটকটি নাটকটি পরিচালনা করেছেন দেলোয়ার হোসেন দিল। নাটকটি বৃহস্পতিবার (০৮ এপ্রিল) সৃষ্টি মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে ( Sristy multimedia ) প্রকাশ পেয়েছে।

নাটকটিতে আ খ ম হাসানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন অভিনেত্রী নীলাঞ্জনা নীল। এছাড়া বিভিন্ন চরিত্রে মাসুদ হারুন, খায়রুল আলম, ফারুক আল ফারাবি ও উপমা। তাছাড়া নাটকটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন এ প্রজন্মের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা নয়ন বাবু।

নাটকটি প্রসঙ্গে অভিনেতা আ খ ম হাসান বলেন, সৃষ্টি মাল্টিমিডিয়া বরাবরই দর্শকদের ভালো নাটক উপহার দেয়। সেই ধারাবাহিকতায় তাদের ইউটিউব চ্যানেলে ‘কোটি টাকার মূর্তি’ শিরোনামের নাটকটি প্রকাশ পেয়েছে। নাটকটিতে ভিন্ন কিছু তুলে ধরার চেষ্টা করেছি। এ নাটকে দর্শকদের জন্য একটা ম্যাসেজ আছে। সবাইকে নাটকটি দেখার আহ্বান জানাচ্ছি।

প্রসঙ্গত, সৃষ্টি মাল্টিমিডিয়া এরই মাঝে বেশকিছু দর্শক প্রিয় নাটক উপহার দিয়ে মিডিয়া পাড়ায় ও দর্শকদের মনে আলাদা একটি স্থান করে নিতে সক্ষম হয়েছে। সেই ধারাবাহিকতায় দর্শকদের ভালোবাসার প্রতিদান দিতে ‘কোটি টাকার মূর্তি’ শিরোনামের নাটক নিয়ে হাজির হচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

বিজনেস আওয়ার/০৮ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ