1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
আবারও কোটিপতি অপূর্ব-মেহজাবীন!
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

আবারও কোটিপতি অপূর্ব-মেহজাবীন!

  • পোস্ট হয়েছে : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : ছোট পর্দার অন্যতম জনপ্রিয় জুটি অপূর্ব-মেহজাবীন। এই জুটির ক্যারিয়ারে যুক্ত হলো নতুন আরেকটি পালক! ইউটিউবে দ্রুততম কোটি ভিউয়ের ক্লাবে আবারও প্রবেশ করেছে নাটক ‘ক্যান্ডি ক্রাশ’। নাটকটি প্রকাশের ৯৫ দিনের মাথায় কোটি ভিউ অতিক্রম করেছে।

বাংলাদেশের দ্রুততম এক কোটি ভিউ হওয়া নাটকগুলোর মধ্যে এটির অবস্থান ৬ষ্ঠ। মহিদুল মহিমের রচনা ও পরিচালনায় ‘ক্যান্ডি ক্রাশ’ নাটকটি ৩ জানুয়ারি সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ পায়। যা কোটি ভিউ অতিক্রম করেছে গত ৮ এপ্রিল।

এ প্রসঙ্গে অপূর্ব বলেন, শুরু থেকেই ব্যাপক সাড়া পাচ্ছিলাম। দর্শকরা নাটকটি খুবই পছন্দ করেছেন এবং ব্যক্তিগতভাবে এই নাটকটি আমারও খুব পছন্দের। নির্মাতা মহিদুল মহিম, আমার কো-আর্টিস্ট মেহজাবীন দারুণ সমর্থন দিয়েছেন এতে। নাটকটি এখনও যদি কেউ না দেখেন, দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

নির্মাতা মহিম জানান, এই নাটকটি যৌথ প্রচেষ্টার ফসল। অপূর্ব ও মেহজাবীনের দুর্দান্ত অভিনয় নাটকটিকে পূর্ণতা দিয়েছে। পাশে থাকার জন্য তিনি সবাইকে ধন্যবাদ।

ইউটিউব ভিউতে দ্রুততম কোটি ভিউয়ের বাংলাদেশ ক্লাবে শীর্ষ ১১ নাটকের তালিকাটি এমন- ‘শিল্পী’ (২৬ দিন), ‘বড় ছেলে’ (৩৩ দিন), ‘এক্সচেঞ্জ’ (৫৩ দিন), ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ (৭৩ দিন), ‘ক্যান্ডি ক্রাশ’ (৯৫ দিন) ‘ভালোবাসি তুমি আমি’ (১৩০ দিন) ও ‘যমজ ১০’ (১৫৯ দিন)।

বিজনেস আওয়ার/১০ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ