1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
করোনায় আক্রান্ত 'লালন কন্যা' ফরিদা পারভীন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

করোনায় আক্রান্ত ‘লালন কন্যা’ ফরিদা পারভীন

  • পোস্ট হয়েছে : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : করোনায় আক্রান্ত হয়েছেন দেশবরেণ্য সংগীতশিল্পী ফরিদা পারভীন। বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে ইমাম জাফল নোমানী। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক বার্তায় তিনি এ তথ্য জানান।

নোমানী বলেন, আম্মার জ্বর ও শারীরিক দুর্বলতা দেখা দিলে ৭ এপ্রিল করোনা টেস্ট করান। ৮ এপ্রিল সন্ধ্যায় আমরা পজিটিভ রিপোর্ট পাই। তার শরীরের অবস্থায় খুব বেশি খারাপ হতে থাকে। অক্সিজেন লেভেল পড়ে যাচ্ছিল। আমরা সবাই আপনাদের দোয়াপ্রার্থী।

শিল্পীর বর্তমান অবস্থা প্রসেঙ্গ তার ছেলে আরও বলেন, এখন আম্মার অক্সিজেন লেভেল ভালো আছে। বাসাতেই চিকিৎসা নিচ্ছেন তিনি। বাইরে থেকে ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ এ্যান্ড হাসপাতালের ডাঃ মেহেদী হাসান পরামর্শ দিচ্ছেন।’

জানা যায়, যে কোনও সময় অক্সিজেন সাপোর্ট লাগতে পারে ফরিদা পারভীনের। এ জন্য অক্সিজেনের ব্যবস্থা করে রাখা হয়েছে। সিটি স্ক্যান পরীক্ষা করতে দেয়া হয়েছে তার। আজ (১১ এপ্রিল) রিপোর্ট পাওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য, লালনের গান গেয়ে খ্যাতি পান ফরিদা পারভীন। তাই তিনি ‘লালন কন্যা’ নামেও পরিচিত। ১৯৮৭ সালে ফরিদা পারভীন সংগীতাঙ্গনে বিশেষ অবদানের জন্য একুশে পদক অর্জন করেন। সেরা প্লেব্যাক গায়িকা হিসেবে ১৯৯৩ সালে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বিজনেস আওয়ার/১১ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ