1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
আমি কাদা ছোঁড়াছুঁড়ি করতে চাই না: শুভ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

আমি কাদা ছোঁড়াছুঁড়ি করতে চাই না: শুভ

  • পোস্ট হয়েছে : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : সম্প্রতি ইউটিউবে প্রকাশিত এক ভিডিওতে ঢাকাই ছবির সময়ের জনপ্রিয় নায়ক আরিফিন শুভকে ‘বেয়াদব’ বলে অভিহিত করছেন প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান। এ প্রসঙ্গে আরিফিন শুভর পক্ষ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে শুভ বলেন, আমি কোনো মন্তব্য করতে চাই না। উনি বয়োজ্যেষ্ঠ সম্মানিত ব্যক্তি। আমি ছোট মানুষ। সাত-আট বছর আগের একটা কাজ ছিল। কী হয়েছে আমি সেগুলো বলতে চাই না। এটা নিয়ে লেখালেখি যত কম হয় তত ভালো। তাহলে কাদা ছোঁড়াছুঁড়ি হবে। আমি চাই না কাদা ছোঁড়াছুঁড়ি করতে।

এই অভিনেতা আরও বলেন, এ ঘটনায় আমি স্তব্ধ। উনি আমার বাবার বয়সী। বাবা সন্তানকে বললে, সন্তান যে উল্টো বলবে সেই শিক্ষা আমাকে বাড়ি থেকে দেওয়া হয় নাই। উনি যা বলেছেন সেটা ওনার মন্তব্য। উনি বলতেই পারেন। আমার দিকের কথাগুলো আমি বলতে চাই না।

উল্লেখ্য, আরিফিন শুভকে নিয়ে ‘জেদী’ নামে একটি সিনেমা নির্মাণ শুরু করেছিলেন পরিচালক সোহানুর রহমান সোহান। কিন্তু পরিচালকের অসুস্থতার কারণে মাঝপথে সিনেমাটির কাজ বন্ধ হয়ে যায়।

সেই প্রসঙ্গ টেনে ভিডিওতে সোহান বলেন, ইন্ডাস্ট্রিতে চরম বেয়াদব একজনকে পেয়েছি। যে হলো আরিফিন শুভ। তার জন্য আমার একটি সিনেমা শেষ করতে পারিনি। আমি তখন অসুস্থ ছিলাম। তাই পাঁচদিন পর শুটিং বন্ধ ছিল।

সুস্থ হওয়ার পর শুভকে ফোন দিয়েছিলেন সোহান। আবারও শুটিং শুরু করতে চাচ্ছিলেন তিনি। কিন্তু নায়কের ব্যবহারে কষ্ট পান এই নির্মাতা। তিনি বলেন, আমি শুভকে ফোন দেওয়ার পর বললেন আমার নাকি শিডিউল শেষ হয়ে গেছে।

বললাম, আমি যে অসুস্থ ছিলাম তা তো তুমি জানতে। কিন্তু শুভ জানালেন আমি অসুস্থ তাতে তার কী!। তার এমন আচরণে আমি অনেক কষ্ট পেয়েছিলাম। আমি তার কোনও ক্ষতি করতে চাই না। কিন্তু সে যতদিন থাকবে ইন্ডাস্ট্রির ক্ষতি হবে। তার একটি সিনেমাও এখন পর্যন্ত ভালো ব্যবসা করতে পারেনি।

বিজনেস আওয়ার/১২ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ