1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
খালেদা জিয়া ভালো আছেন : ফখরুল
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

খালেদা জিয়া ভালো আছেন : ফখরুল

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ভালো আছেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার স্বাস্থ্য প্রসঙ্গে ফখরুল বলেন, দলীয় চেয়ারপারসন এখনো ভালো আছেন, সুস্থ আছেন। এখনো তার কোনো ক্রিটিক্যাল সিমটম (কঠিন উপসর্গ) ধরা পড়েনি। আজ বিকেল সাড়ে চারটায় খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দল তার গুলশানের বাসভবনে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করতে যাবেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, করোনাভাইরাসের এই ক্রান্তিকালে দেশের মানুষের ভালো-মন্দ তোয়াক্কা না করে কেবল নিজেদের ক্ষমতা পাকাপোক্ত করতেই সরকার বিএনপিসহ বিরোধী নেতাকর্মীদের ওপর জুলুম চালানোকে দৈনন্দিন কর্মসূচিতে পরিণত করেছে।

তিনি বলেন, লকডাউনের এই সুযোগে সরকার যেন ক্র্যাকডাউন চালাচ্ছে। ভয়াবহ করোনা, রমজান এবং লকডাউনের মধ্যেও গ্রাম-শহর, পাড়া-মহল্লায় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতার করতে অভিযান চালাচ্ছে। সর্বত্র আতঙ্ক ও ভীতিকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

তিনি আরও বলেন, লকডাউনকে ক্র্যাকডাউনে পরিণত করে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার ও মিথ্যা মামলা দিয়ে দেশব্যাপী ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছে।

দেশে এখন কোনো গণতন্ত্র নেই উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, দেশের যে সরকার আছে, তারা জনগণের প্রতিনিধিত্ব করে না। তারা জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তারা আজ নির্বাচন ব্যবস্থাকে সম্পূর্ণ ভেঙে দিয়েছে। প্রশাসনকে সম্পূর্ণ দলীয়করণ করা হয়েছে। বিচার ব্যবস্থাকে দলীয়করণ করা হয়েছে

বিজনেস আওয়ার/১৫ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ