1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ক্যাটরিনার সঙ্গে কথা বলাটা জীবনের সেরা মুহূর্ত : কোহলি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

ক্যাটরিনার সঙ্গে কথা বলাটা জীবনের সেরা মুহূর্ত : কোহলি

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির জনপ্রিয়তার মাত্রা বাড়ছে দিন দিন। সম্প্রতি বিরাট কোহলি জানালেন মাঠের বাইরে তার অন্যতম অর্জনের কথা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পুরোনো ভিডিও শেয়ার করেছেন। যেখানে তিনি জীবনের সেরা মুহূর্তের সম্পর্কে বলছেন।

ভিডিওতে বিরাট কোহলি মাঠের বাইরে সেরা অর্জনগুলো বলেন। এক পর্যায়ে বলিউড অভিনেতা ক্যাটরিনা কাইফের নাম উচ্চারণ করেন তিনি। উপস্থাপিকার প্রশ্নের জবাবে তিনি বলেন, জীবনের সেরা মুহূর্ত হলো ক্যাটরিনা কাইফের সঙ্গে কথা বলা।

বিরাট কোহলির এমন উত্তর শুনে উপস্থাপিকা অবাক হয়ে পাল্টা প্রশ্ন করেন, সত্যি? তখন ভিরাট বলেন, ‘হ্যাঁ, সত্যি। মিথ্যা বলব কেন! আইপিএলের শুরুর দিকে বেঙ্গালুরের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন ক্যাটরিনা কাইফ। সে সময় তিনি প্রায়ই খেলা দেখার জন্য মাঠে আসতেন।

আইপিএলের শুরু থেকে কোহলি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরের সঙ্গে রয়েছেন। ফ্র্যাঞ্চাইজি দলটি এখন অবধি শিরোপা জেতেনি। এবারও বিরাট একই দলের হয়ে খেলছেন শিরোপার আশায়। ইতোমধ্যেই প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ানসকে হারিয়েছে তার দল।

উল্লেখ্য, ক্যারিয়ারে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির অনেক তারকার সঙ্গে প্রেমের গুঞ্জন ওঠে। সর্বশেষ আনুশকা শর্মার সঙ্গে ২০১৩ সালে প্রেমের সম্পর্কে জড়ান। চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালে তারা একে অপরকে বিয়ে করেন।

বিজনেস আওয়ার/১৫ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ