1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
এবার ‘বোকা পাখি’ গান ভাইরাল
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

এবার ‘বোকা পাখি’ গান ভাইরাল

  • পোস্ট হয়েছে : শনিবার, ২০ জুন, ২০২০
print sharing button
Boka pakhi

বিজনেস আওয়ার প্রতিবেদক: তরুণ কন্ঠশিল্পী আতিফ আহমেদ নিলয় এর ”বোকা পাখি আপনি চিনলি না” শিরোনামের গানটি এখন সারাদেশের তরুণ তরুনীদের মুখে মুখে। গানটি ইউটিউবে প্রকাশ পেলেও টিকটক ও লাইকি অ্যাপে আগে ভাইরাল হয়। এরপর ইউটিউবেও গানটির জনপ্রিয়তা বেড়েছে। ইতিমধ্যে গানটির ভিউ ৩০ লাখ অতিক্রম করেছে। গানটি সৃষ্টি মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে অন এয়ার হয়েছে।

‘বোকা পাখি আপন চিনলি না’ গানটিতে কণ্ঠ দিয়েছেন আতিফ আহমেদ নিলয়। মিউজিক করেছেন এ এইচ তুর্য। গানে মডেল হয়েছেন টিভি মাধ্যমের জনপ্রিয় অভিনেতা নয়ন বাবু ও শ্রাবন্তী সেলিনা। গানটির কোরিওগ্রাফি করেছেন রনজন দেবনাথ।

এ প্রসঙ্গে আতিফ আহমেদ নিলয় বলেন, বোকা পাখি গানটি প্রকাশের পর প্রথম দিকে তেমন কোনো সাড়া পাইনি। কারণ করোনার কারণে মানুষ এসবে মনোযোগী কম ছিল। ইদের পর দেখি গানটি টিকটক ও লাইকিতে ভাইরাল হয়েছে। এরপর ইউটিউবেও স্বল্প সময়ের মধ্যে প্রায় ৩০ লাখ ভিউ হয়। ইউটিউব থেকে বেশ ভালো সাড়া পাচ্ছি। সারাদেশের মানুষ ফোনে ও ফেসবুকে আমাকে উৎসাহ দিচ্ছেন।

গানটির মডেল নয়ন বাবু বলেন, গানটি মানুষের মনে দাগ কাটার মতো। আমি প্রথমেই ভেবেছিলাম গানটি সবার পছন্দ হবে। সবার ভালো লাগলে আমার পরিশ্রম স্বার্থক।

নয়ন বাবু বেশ কিছু জনপ্রিয় গানের মডেল হয়েছেন। এছাড়া তিনি নিয়মিত নাটক নির্মাণ ও অভিনয় করে যাচ্ছেন।

আগামী ঈদুল আজহায় জামাই সিরিজের ছয়টি নাটক প্রচার হবে। এছাড়া গত ঈদুল ফিতরে তার অভিনীত ‘আলাদিন দ্য ডিজিটাল’, ‘কলেজ ত্রাশ’, ‘হাজারি জামাল’, ‘ব্যাচেলর গার্লফ্রেন্ড’ নাটক প্রচার হয়।

সৃষ্টি মাল্টিমিডিয়ার কর্ণধার আমিরুল ইসলাম বলেন, সৃষ্টি মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটি অন এয়ার হয়েছে। অনেক চ্যানেল কপি করে অন্য শিল্পীর ছবি ও ভিডিও দিয়ে গানটি আপলোড করছে। তাদের বলব, কপিরাইট কখনো ভালো না। এসব না করে নতুন কিছু সৃষ্টি করুন।

ভিডিও দেখুন:

বিজনেস এন্টারটেইনমেন্ট/এন

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ