1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল

  • পোস্ট হয়েছে : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের চিকিৎসক অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন। এ কথা জানান চেয়ারপার্সনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

তিনি বলেন, ম্যাডামের (খালেদা জিয়া) নিয়মিত পরীক্ষার অংশ হিসেবে গতকাল রাতে ডা. জাহিদ হোসেন ও ডা. আল মামুন রাত তার গুলশানের বাসভবন ফিরোজায় যান। তখন ডা. জাহিদ জানান, ম্যাডামের অবস্থা ভালো, শারীরিক অবস্থা স্থিতিশীল।

খালেদা জিয়া তার ব্যক্তিগত চিকিৎসকদের মাধ্যমে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন উল্লেখ করে শামসুদ্দিন দিদার বলেন, ডা. জাহিদ বলেছেন- ম্যাডাম তার পূর্ণ সুস্থতায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। দেশবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলতেও আহ্বান জানিয়েছেন।

গত ১১ এপ্রিল খালেদা জিয়ার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। তিনি ছাড়াও তার বাসভবনের আরও ৮ জন স্টাফ ভাইরাসটিতে আক্রান্ত হন। তাদের চিকিৎসাও এখানে চলছে। করোনা আক্রান্ত হওয়ার পর থেকে বড় ছেলে তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানের নির্দেশনায় চিকিৎসা চলছে।

গত ১৫ এপ্রিল রাজধানীর এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়ার সিটিস্ক্যান করা হয়। সেটির ফলাফলও ভালো এসেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

৭৫ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দুর্নীতির দুই মামলায় দণ্ডিত। দেশে করোনাভাইরাসের সংক্রমণ শুরু হলে পরিবারের আবেদনে গত বছরের ২৫ মার্চ ‘মানবিক বিবেচনায়’ শর্তসাপেক্ষে খালেদা জিয়াকে সাময়িক মুক্তি দেয় সরকার। এরপর দুই দফায় তার মুক্তির মেয়াদ বাড়ানো হয়েছে।

বিজনেস আওয়ার/২৪ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ