1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
হায়দরাবাদের বিপক্ষে দিল্লির রোমাঞ্চকর জয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন

হায়দরাবাদের বিপক্ষে দিল্লির রোমাঞ্চকর জয়

  • পোস্ট হয়েছে : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
print sharing button

স্পোর্টস ডেস্ক : আইপিএলের চলতি আসরে প্রথমবারের মতো দেখা মিলল সুপার ওভারের। আর এ ম্যাচে হায়দরাবাদের বিপক্ষে রোমাঞ্চকর জয় পেল দিল্লি। অক্ষর প্যাটেলের ওভার থেকে ৭ রান নিতে পারে সানরাইজার্স হায়দরাবাদ। রশিদ খানের করা ওভারে ওই রান টপকে যায় দিল্লি ক্যাপিটালস।

রোববার রাতে চেন্নাইয়ের এম চিদাম্বরম স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় দিল্লি। শুরুতে ব্যাট করতে নেমে দারুণ শুরু পায় তারা। উদ্বোধনী জুটিতে ৮১ রান যোগ করেন দুই ওপেনার পৃথ্বীশ ও শিখর ধাওয়ান। ৭ চার ও ১ ছক্কায় ৩৯ বলে ৫৩ রান আসে পৃথ্বীশ এর ব্যাট থেকে।

২৬ বলে ২৮ রান করে রশিদ খানের বলে বোল্ড হন ধাওয়ান। এরপর স্টিভ স্মিথ ও অধিনায়ক ঋষভ পান্তের ব্যাটে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫৯ রানে থামে দিল্লির ইনিংস। ৪ চার ও ১ ছক্কায় ২৭ বলে ২৭ রান করে আউট হন পান্ত। ৩ চার ও ১ ছক্কায় ২৫ বলে ৩৪ রান করে অপরাজিত ছিলেন স্টিভ স্মিথ।

জবাবে ব্যাট করতে নেমে ৮ বলে ৬ রান করে সাজঘরে ফেরত যান হায়দরাবাদ অধিনায়ক ওয়ার্নার। আরেক ওপেনার জনি বেয়ারস্টো ৩ চার ও ৪ ছক্কায় ১৮ বলে ৩৮ রান করেন। তবে হায়দরাবাদের ইনিংস প্রায় একাই টানেন কেইন উইলিয়ামসন।

তার ব্যাটেই ম্যাচ টাই করে হায়দরাবাদ। ৮ চারে ৫১ বলে ৬৬ রান করে অপরাজিত থাকেন তিনি। শেষদিকে ৬ বলে ১৪ রানের ছোট্ট ঝড়ো ইনিংস খেলেন জগদিশ সূচিতা। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৯ রানে থামে হায়দরাবাদ। ম্যাচ সুপার ওভারে গড়ালে জয় পায় দিল্লি।

বিজনেস আওয়ার/২৬ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ