1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
শেখ হাসিনা শেরেবাংলার পথ অনুসরণ করেই কাজ করছেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

শেখ হাসিনা শেরেবাংলার পথ অনুসরণ করেই কাজ করছেন

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : ক্ষমতায় গেলে অনেকেই জনগণের জন্য কাজ করেন না। তবে শেরে বাংলা একে ফজলুল হক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন তার ব্যতিক্রম। তাদের পথ অনুসরণ করেই শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের,

মঙ্গলবার (২৭ এপ্রিল) জাতীয় নেতা শেরে বাংলা এ কে ফজলুল হকের ৫৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন তিনি।

দল-মত নির্বিশেষে সবাইকে করোনা মোকাবিলায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। করোনা মহামারির এই সময়ে অপরাজনীতি পরিহার করে দেশের মানুষের পাশে দাঁড়াতে হবে।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপি আন্দোলন এবং নির্বাচনে ব্যর্থ। তারা দায়িত্বশীল বিরোধীদল হিসেবেও ব্যর্থ হয়েছে। তবে দেশে এমন কোনো পরিস্থিতি নেই যেখানে আন্দোলন করতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ ও উপ দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ।

বিজনেস আওয়ার/২৭ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ