1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বাংলাদেশে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া!
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

বাংলাদেশে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া!

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
print sharing button

স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কায় দুই টেস্টের ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলার পরও বিশ্রাম মিলবে না টাইগারদের। মে মাসের মাঝামাঝি ঢাকা আসবে শ্রীলঙ্কা। বাংলাদেশের সাথে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে লঙ্কানরা। তারপর সূচিতে আছে প্রিমিয়ার ক্রিকেট লিগ।

প্রিমিয়ার লিগ শেষ হবার পরপরই জাতীয় দলের জিম্বাবুয়ে খেলতে যাওয়ার কথা। জিম্বাবুয়ে সফর শেষে বাংলাদেশে আসার সূচি আছে অস্ট্রেলিয়ার। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য ঢাকায় আসার কথা রয়েছে অসিদের। সেটার দিনক্ষণ চূড়ান্ত হয়নি।

ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশে খেলবে অস্ট্রেলিয়া। অস্ট্রলিয়াও এই সিরিজটিকে বেশ গুরুত্বের সঙ্গে নিচ্ছে। কেননা ভারত আর বাংলাদেশের কন্ডিশন বলতে গেলে একইরকম। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিতে বাংলাদেশের বিপক্ষে সিরিজটিকে ভালো প্রস্তুতি মনে করছে অসিরা।

প্রস্তাবিত এই সফরে তিনটি টি-টোয়েন্টি খেলার কথা অস্ট্রেলিয়ার। তবে সর্বশেষ খবর, তিন ম্যাচ নয়, বাংলাদেশ অস্ট্রেলিয়াকে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার প্রস্তাব দিয়েছে। আজ মঙ্গলবার মধ্যাহ্নে বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে বাংলাদেশে ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা ছিল অস্ট্রেলিয়ার। আমরা তাদের ৫ ম্যাচের সিরিজ খেলার আমন্ত্রণ জানিয়েছি। সবকিছু ঠিক থাকলে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার ৫ ম্যাচে টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠানের সম্ভাবনা খুব বেশি।’

বিজনেস আওয়ার/২৭ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ