1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ব্যাঙ্গালুরুকে বড় ব্যবধানে হারাল পাঞ্জাব
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

ব্যাঙ্গালুরুকে বড় ব্যবধানে হারাল পাঞ্জাব

  • পোস্ট হয়েছে : শনিবার, ১ মে, ২০২১
print sharing button

স্পোর্টস ডেস্ক : রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে ৩৪ রানের বড় ব্যবধানে হারাল পাঞ্জাব কিংস। শুক্রবার (৩০ এপ্রিল) আহমেদাবাদে প্রথমে ব্যাট করা পাঞ্জাব নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৭৯ রান তোলে। জবাবে ৮ উইকেট হারিয়ে ১৪৫ রানের বেশি করতে পারেনি ব্যাঙ্গালুরু।

১৮০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে পাঞ্জাব বোলারদের তাণ্ডবে নিয়মিত বিরতিতে উইকেট হারায় ব্যাঙ্গালুরু। স্পিনারদের দাপটে কোনঠাসা হয়ে পড়েন কোহলি-ডি ভিলিয়ার্সরা। দলের হয়ে সর্বোচ্চ ৩৫ রান করেন অধিনায়ক কোহলি। এছাড়া রজত পতিদর ও হার্শাল প্যাটেলের ব্যাট থেকে আসে সমান ৩১ রান।

হারপ্রিত ব্রার নিজের ৪ ওভারে এক মেইডেনসহ মাত্র ১৯ রান খরচায় মহামূল্যবান ৩টি উইকেট নেন তিনি।
আর রবি বিষ্ণুই ২টি উইকেট লাভ করেন।

টস হেরে এর আগে ব্যাট করতে নেমে প্রথম থেকে ঝড়ো ব্যাট করেন ওপেনার রাহুল। তিনি শেষ পর্যন্ত ব্যাট করে ৫৭ বলে ৭টি চার ও ৫টি ছক্কায় ৯১ করে অপরাজিত থাকেন। এছাড়া ক্রিস গেইল ২৪ বলে ৬টি চার ও ২টি ছক্কায় ৪৬ করেন। ১৭ বলে ২৫ রানে অপরাজিত থাকেন হারপ্রীত।

এ জয়ে পয়েন্ট টেবিলের পাঁচে উঠে এলো পাঞ্জাব। ৭ ম্যাচে ৬ পয়েন্ট সংগ্রহ করেছে তারা। ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে চেন্নাই সুপার কিংস। এক ম্যাচ বেশি খেলে সমান পয়েন্ট নিয়ে দুইয়ে দিল্রি ক্যাপিটালস। ৭ ম্যাচে ১০ পয়েন্টে তিনে ব্যাঙ্গালুরু। ৬ ম্যাচে ৬ পয়েন্টে চতুর্থ মুম্বাই ইন্ডিয়ান্স।

বিজনেস আওয়ার/০১ মে, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ