1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
ইসরায়েলকে বড় ব্যবধানে হারাল পর্তুগাল
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:৩২ অপরাহ্ন

ইসরায়েলকে বড় ব্যবধানে হারাল পর্তুগাল

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

বিজনেস আওয়ার প্রতিবেদক : ইসরায়েলকে ৪-০ গোলের বড় ব্যবধানে হারিয়ে ইউরোপ চ্যাম্পিয়ন পর্তুগাল ইউরোর প্রস্তুতি শেষ করল। ম্যাচে ব্রুনো ফের্নান্দেস করেছেন জোড়া গোল। আর ক্রিস্টিয়ানো রোনালদোও গোলের দেখা পেয়েছেন।

দর্শকশূন্য হোসে আলভালাদে স্টেডিয়ামে শুরু থেকে ম্যাচ নিয়ন্ত্রণে রাখে পর্তুগাল। বিরতির আগে তারা নেয় লিড। ৪২তম মিনিটে হোয়াও কানসেলো ডানপ্রান্ত থেকে খুঁজে পান ফের্নান্দেসকে, যার নিচু শট খুঁজে পায় জাল।

ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার দুই মিনিট পর দলের দ্বিতীয় গোল বানিয়ে দেন রোনালদোকে দিয়ে। অধিনায়কের জোরালো শট ইসরায়েল কিপার ওফির মারসিয়ানো আটকাতে পারেননি।

এটা ছিল রোনালদোর ১০৪তম আন্তর্জাতিক গোল। সবচেয়ে বেশি আন্তর্জাতিক গোলের মালিক ইরানের সাবেক স্ট্রাইকার আলী দাইয়িকে ছুঁতে আর পাঁচ গোল দরকার সিআরসেভেনের।

দ্বিতীয়ার্ধে ফিরেও গোলের জন্য আরও ৪১ মিনিট খেলতে হয়েছে পর্তুগালকে। ম্যাচের ৮৬ মিনিটের সময় স্কোরশিটে নাম তোলেন প্রথম গোলে এসিস্ট করা ক্যানসেলো। আর অতিরিক্ত যোগ করা সময়ের প্রথম মিনিটে হালিপূরণ করেন ব্রুনো ফার্নান্দেস।

ইউরো শ্রেষ্ঠত্ব ধরে রাখার লক্ষ্যে ‘এফ’ গ্রুপে হাঙ্গেরি ছাড়াও ফ্রান্স ও জার্মানির মতো শক্তিশালী দলের সঙ্গে লড়তে হবে পর্তুগালকে। আগামী ১৫ জুন হাঙ্গেরির বিপক্ষে তাদের প্রথম ম্যাচ।

বিজনস আওয়ার/১০ জুন, ২০২১/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24