1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
এখনই শুটিং-এ ফিরতে রাজী নন তিশা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন

এখনই শুটিং-এ ফিরতে রাজী নন তিশা

  • পোস্ট হয়েছে : বুধবার, ২৪ জুন, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : প্রানঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে স্থবির হয়ে পড়েছে দেশের শোবিজ অঙ্গন। দীর্ঘদিন পর বিধি মেনে শুটিং শুরু হয়েছে। অনেক অভিনয়শিল্পী শুটিং-এ অংশ নিয়েছেন। তবে এখনই শুটিং-এ ফিরতে রাজি নন ছোট পর্দার জনপ্রিয় তারকা তানজীন তিশা।

জানা গেছে, গত ১৮ই মার্চ থেকে সেলফ হোম কোয়ারেন্টিনে আছেন এ অভিনেত্রী। এই সময়ে তেমন একটা ঘর থেকে বের হচ্ছেন না তিশা। নিজের এবং পরিবারের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনায় নিয়েই কাজে ফিরছেন না তিশা।

এ বিষয়ে তিনি বলেন, এখনই শুটিং-এ ফিরতে চাই না। কারণ করোনা পরিস্থিতি দিন দিন আরো খারাপের দিকে যাচ্ছে। অনেকে শুটিং শুরু করেছেন। কিন্তু আমি আরো অপেক্ষা করতে চাই। এই সময়ে শুটিংয়ে ফেরাটা নিরাপদ মনে করছি না।

বাসায় কিভাবে সময় কাটাচ্ছেন এ প্রসঙ্গে তিশা বলেন, বাসায় পরিবারের সাথে সময় কাটাচ্ছি। নামাজ পড়ছি, ঘরের টুকটাক কাজ করছি, মাঝেমধ্যে রান্না করছি। মাস খানেক আগে ইউটিউব চ্যানেল খুলেছি। ছোট ছোট ভিডিও ক্লিপ তৈরি করে ইউটিউবে আপলোড করছি। আমার ভক্ত-দর্শকের কাছ থেকে খুব ভালো সাড়া পাচ্ছি।

এদিকে করোনার এই খারাপ পরিস্থিতিতে বেশকিছু অসহায় ও দুস্থ পরিবারকে সহায়তা করেছেন তিশা। এ বিষয়ে তিনি বলেন, আসলে অবস্থাটা সবার জন্যই প্রতিকূল। তবে বেশি সমস্যায় পড়েছেন নিন্ম আয়ের মানুষেরা। করোনার এই পরিস্থিতিতে আমিও আমার তরফ থেকে চেষ্টা করে যাচ্ছি।

বিজনেস আওয়ার/২৪ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ