1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
সিদ্দিকের সাবেক স্ত্রীর বেবি বাম্পের ছবি ভাইরাল!
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

সিদ্দিকের সাবেক স্ত্রীর বেবি বাম্পের ছবি ভাইরাল!

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৯ জুন, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : কানাডিয়ান প্রবাসী মডেল-অভিনেত্রী মারিয়া মিমকে ২০১২ সালের ২৪ মে বিয়ে করেন ছোট পর্দার অভিনেতা সিদ্দিকুর রহমান। দীর্ঘ ৬ বছর পর ২০১৯ সালে আলাদা হয়ে যান সিদ্দিক ও মিম। এরপর থেকে ছেলেকে নিয়ে মডেল মিম ঢাকায় একাই থাকেন। সিদ্দিকের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর তিনি বিয়েও করেননি।

এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় নিজের একটি বেবি বাম্প ছবি পোস্ট করেছেন মারিয়া মিম। ছবিটি পোস্টের পর থেকে বিস্মিত হয়েছেন নেটিজেনরা। তা দেখে কানাঘুষা শুরু হয়েছে, মিমের ডিভোর্স হয়েছে দুই বছর। তিনি বিয়েও করেননি। তাহলে মা হচ্ছেন কীভাবে? ঘটনাটা আসলে কী?

এই মডেল-অভিনেত্রী জানান, বেবি বাম্পের ছবিগুলো মজা করে ফেসবুকে ছেড়েছি। এরপর থেকে বন্ধু-বান্ধবসহ শত শত মানুষের মেসেজ ও ফোন কল পাচ্ছি। মাও ফোন দিয়ে রাগ দেখালেন। তবে আমার বিয়ে করা বা আবার মা হওয়ার কোনো ইচ্ছে নেই। আমি একাই থাকতে চাই। একাই জীবনটা উপভোগ করছি।

মিম আরও জানান, বেবি বাম্পের ছবি দেখে ভক্তদের মতো একই প্রশ্ন তার স্পেন প্রবাসী মাও করেছেন। ওটা একটা এলপিজি গ্যাসের বিজ্ঞাপনের স্থিরচিত্র। বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন আতাহার আবরার। আশুলিয়ার প্রিয়াঙ্কা পিকনিক গ্রাউন্ড ও শুটিং স্পটে সম্প্রতি এটির কাজ শেষ করেছি। বিজ্ঞাপনের গল্পের কারণে এমন লুক নিতে হয়েছে আমাকে।

বিজনেস আওয়ার/১৯ জুন, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ