1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন মাহি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন

দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন মাহি

  • পোস্ট হয়েছে : রবিবার, ২০ জুন, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : চিত্রনায়িকা মাহিয়া মাহি-অপুকে সুখী দম্পতি হিসেবেই জানতেন সবাই। তবে সেই জানা ভুল হয়ে গেল মাহির ঘোষণায়। মাস খানেক হলো প্রাক্তন স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে থাকছেন না বলে ঘোষণা দেন। জানান, বিচ্ছেদের আনুষ্ঠানিকতা চলছে। এদিকে ছড়িয়ে পড়েছে মাহির দ্বিতীয় বিয়ের গুঞ্জন।

মেহেদী রাঙা হাতে, কাতান শাড়ি আর নাকফুল পরে একটি ছবি পোস্ট করেন মাহি তার ফেসবুকে। ছবির ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ’। ব্যাস, অনেকেই এটাকে ভেবে বসেছেন বিয়ের ছবি। নেটিজেনরা ছবিটিকে শেয়ার করে শুভেচ্ছা জানাচ্ছেন মাহিকে দ্বিতীয় বিয়ের জন্য। কেউ কেউ দুয়ে দুয়ে চার মেলাতে চেয়েছেন ফেসবুকে মাহির সঙ্গে এক যুবককে দেখতে পেয়ে।

গুঞ্জনে বলা হচ্ছে সেই যুবকের নাম রাকিব সরকার। তিনি একজন ব্যবসায়ী এবং রাজনীতিক। তার সঙ্গেই নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন মাহি। রাকিব গাজীপুরে থাকেন। রাকিব-মাহিসহ আরও অনেককেই দেখা গেছে ফেসবুকে পোস্ট করা বিভিন্ন ছবিতে। মাহির ফেসবুক লাইভেও পাওয়া গেছে রাকিবকে।

একটি ছেলে ও মেয়ের মাথার পেছনের অংশের তোলা একটি ছবি রাকিব দিয়ে রেখেছেন তার কাভার ছবিতে। সেই ছবি দেখে অনেকেই অভিনন্দন জানিয়েছেন। লিখেছেন, ‘সুখ, শান্তি ও সমৃদ্ধিতে ভরে থাকুক আপনাদের জীবন। ফেসবুকের ছবি ও লাইভের সূত্রে গাজীপুরেও বিষয়টি নিয়ে আলোচনা চলছে।

তবে সব গুঞ্জনকেই ভুয়া বলে দাবি করে মাহি বলেন, এই খবরটি একদমই সত্য নয়। রাকিব আমার একজন বন্ধু মাত্র। গোপনে লুকিয়েই যদি বিয়ে করবো তাহলে তার সঙ্গে আমার ছবি বা ভিডিও ফেসবুকে কি করে আসতো। সে ও আমি আরও অনেকে মিলে একটি সার্কেল তৈরি করে নিয়েছি আড্ডার জন্য। এর বেশি কিছু নয়।

বিজনেস আওয়ার/১৯ জুন, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ