1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
নিশোর থ্রিলার গল্পের নায়িকা তানহা তাসনিয়া
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

নিশোর থ্রিলার গল্পের নায়িকা তানহা তাসনিয়া

  • পোস্ট হয়েছে : রবিবার, ২০ জুন, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন বড় পর্দার নায়িকা তানহা তাসনিয়া। ডার্ক থ্রিলার গল্পে নির্মিত হচ্ছে বিশেষ নাটক ‘কুয়াশা’। আফরান নিশোর গল্প ভাবনায় এটি পরিচালনা করছেন ভিকি জাহেদ। সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা ভিকি জাহেদ জানান, এটি একদমই ডার্ক থ্রিলার গল্প। এখানে নিশো ভাই যে চরিত্রে অভিনয় করেছেন, তেমনটা আগে কখনো করেননি। তানহার চরিত্রের কথা এখুনি বলতে চাই না। তবে এ কথা বলতে পারি দুজনের ক্যামিস্ট্রি দর্শক উপভোগ করবেন। নিশো-তানহা জুটির প্রথম কাজ এটি।

আফরান নিশো বলেন, এই গল্পের ভাবনাটা আমার। চলার পথে বিভিন্ন ঘটনাই আমরা দেখে থাকি। সেসব চিন্তা ভাবনা থেকে কিছু গল্প মাথায় আসে। আমার এই ভাবনাটাকে চিত্রনাট্যে রূপ দিয়েছে ভিকি। থ্রিলার গল্পে আগেও কাজ করেছি। তবে ‘কুয়াশা’ একটু অন্যরকম, সাইকো-থ্রিলার। এখানে আমার চরিত্র এসবি অফিসারের; যার একই অঙ্গে দুই রূপ।

তানহা তাসনিয়া বলেন, থ্রিলার গল্পে এবারই প্রথম কাজ করলাম। সেই সঙ্গে নিশো ভাই ও ভিকির সঙ্গেও এটাই আমার প্রথম কাজ। নিশো ভাই চমৎকার একজন মানুষ। কাজ করার অভিজ্ঞতা খুবই চমৎকার। পুরো কাজটিতে নিশো ভাই আমাকে খুব সহযোগিতা করছেন। আমার বিশ্বাস দর্শক মুপভোগ করবেন।

নির্মাতা সুত্রে জানা গেছে, ভাইসব প্রডাকশনসের ব্যানারে এটি প্রযোজনা করেছে টাইগার মিডিয়া। আসছে কুরবানি ঈদে জনপ্রিয় একটি ইউটিউব চ্যানেলে নাটকটি অবমুক্ত করা হবে।

বিজনেস আওয়ার/২০ জুন, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ