1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
‘নবাব’ দিয়ে খুলছে মুধমিতা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

‘নবাব’ দিয়ে খুলছে মুধমিতা

  • পোস্ট হয়েছে : রবিবার, ২০ জুন, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : করোনা সংক্রমণের জন্য দেশের সকল প্রেক্ষাগৃহের মতো মধুমিতা সিনেমা হলও বন্ধ রয়েছে। কিন্তু পরে পরিস্থিতি স্বাভাবিক হলে দেশের অন্যান্য সিনেমা হল খুললেও মুধমিতা কর্তৃপক্ষ বন্ধ রেখেছেন। তবে প্রায় ১৪ মাস পর আগামী ২৫ জুন খুলছে ঢাকার ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হল।

কেউ বড় বাজেটের সিনেমা মুক্তি দিতে চায়নি বলেই এই সিনেমাহলটি বন্ধ রেখেছিলেন কর্তৃপক্ষ। মধুমিতা সিনেমা হলের মালিক ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, প্রায় ১৪ মাস পর আমার সিনেমাহল খুলছে ‘নবাব এলএলবি’ সিনেমা দিয়ে। আগামী কোরবানি ঈদ পর্যন্ত দেখতে চাই কেমন চলছে। নাহলে আবার বন্ধ করে দেব। ভালো কনটেন্ট ছাড়া ব্যবসা করা সম্ভব না।

মধুমিতা ছাড়াও বন্ধ থাকা আরো সিনেমা হল খুলছে শাকিব খান অভিনীত ও অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ সিনেমার মাধ্যমে।

পরিচালক অনন্য মামুন বলেন, আগামী ২৫ জুন বন্ধ থাকা মধুমিতা সিনেমা হল ১৪ মাস পর খুলছে ‘নবাব এলএলবি’ সিনেমার মাধ্যমে। এছাড়া বন্ধ থাকা আরো কিছু সিনেমা হল নতুন করে আবার খুলতে যাচ্ছে। এটা বলতে পারি যে, সর্বোচ্চ সংখ্যক সিনেমা হলে চলবে এই সিনেমা। সেন্সর বোর্ড নয় মিনিটের মতো দৃশ্য কর্তন করে মুক্তির অনুমতি দিয়েছে।

‘নবাব এলএলবি’ সিনেমার শাকিব খান ছাড়া আরও অভিনয় করেছেন- শহীদুজ্জামান সেলিম, মাহিয়া মাহি, স্পর্শিয়া, রাশেদ মামুন অপু, শাহেদ আলী, সুমন আনোয়ার, সুষমা ও শামীম মৃধা।

বিজনেস আওয়ার/২০ জুন, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ