1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
সরকারি নির্দেশ অমান্য করে ফেরিতে বাস পারাপার
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

সরকারি নির্দেশ অমান্য করে ফেরিতে বাস পারাপার

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : সরকারের নির্দেশ অমান্য করে কঠোর লকডাউনের মধ্যেও মানিকগঞ্জের পাটুরিয়া ও রাজবাড়ীর দৌলতদিয়া নৌপথে ফেরিতে যাত্রীবাহী যানবাহন পারাপার করা হয়। দেশের দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভিন্ন জেলা থেকে ছেড়ে আসা এসব যানবাহন যাত্রী নিয়ে ঢাকার দিকে রওনা হয়।

ঘাটসংশ্লিষ্ট ব্যক্তিরা বলেছেন, সোমবার রাতে রওনা হওয়া যাত্রীবাহী বাসগুলো আজ ভোরে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট এলাকায় এসে আটকা পড়ে। যাত্রীদের ভোগান্তির কথা বিবেচনা করে এসব বাস পারাপার করা হয়।

মঙ্গলবার (২২ জুন) সকালে পাটুরিয়া ঘাটে দেখা যায়, পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক আছে। সকাল সাড়ে আটটার দিকে দৌলতদিয়া প্রান্ত থেকে ১০-১২টি যাত্রীবাহী বাস নিয়ে ফেরি বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর পাটুরিয়ার চার নম্বর ঘাট এলাকায় আসে। ফেরিতে বাসের যাত্রী ছাড়া তিন শতাধিক যাত্রী ছিলেন।

সকাল নয়টার দিকে শাহ আলী ও রজনীগন্ধা নামের ফেরি দুটি যাত্রী ও যাত্রীবাহী বাস নিয়ে পাটুরিয়ার তিন নম্বর ঘাটে আসে। দুটি ফেরিতে ১৮ থেকে ২০টি যাত্রীবাহী বাস ছিল। এসব বাস ও ফেরি মিলিয়ে ছয় শতাধিক যাত্রী নদী পার হয়ে ঢাকায় যান। তবে পাটুরিয়া ঘাট থেকে কোনো যাত্রীবাহী বাস দৌলতদিয়া প্রান্তে দেখা যায়নি।

বিজনেস আওয়ার/২২ জুন, ২০২১/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ