1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
মোহামেডানকে হারাল শেখ জামাল ধানমন্ডি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

মোহামেডানকে হারাল শেখ জামাল ধানমন্ডি

  • পোস্ট হয়েছে : বুধবার, ২৩ জুন, ২০২১
print sharing button

স্পোর্টস ডেস্ক : ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আশরাফুলের ব্যাটে চেপেই সুপার লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। বুধবার (২৩ জুন) সুপার লিগের ম্যাচে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সকাল ৯টায় মুখোমুখি হয় মোহামেডান ও শেখ জামাল।

এ ম্যাচে টস জিতে সাদাকালোদের আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান শেখ জামাল অধিনায়ক নুরুল হাসান সোহান। ইনিংস শুরু করতে নেমে সুবিধা করতে পারেননি ওপেনার আব্দুল মাজিদ, ফেরেন ১ রান করে। তিন নম্বরে ব্যাট করতে এসে ইনিংস বড় করতে পারেননি ইরফান শুক্কুর। ১৭ রান করে সাজঘরের পথ ধরেন তিনি।

তৃতীয় উইকেটে ৬১ রানের জুটি গড়ে দলকে বিপদমুক্ত করেন পারভেজ হোসেন ইমন ও শামসুর রহমান। ইমন ৪৬ ও শামসুর ৪৯ রান করে আউট হলে এবাদত হোসেন ও জিয়াউর রহমানের বোলিং তোপে মোহামেডানের আর কোনও ব্যাটসম্যান সুবিধা করতে পারেননি। কেউই ছুঁতে পারেননি দুই অঙ্কের কোটা।

এতে নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ১৩৩ রানের সংগ্রহ পায় মোহামেডান। শেখ জামালের হয়ে এবাদত ও জিয়াউর ৩টি করে উইকেট নেন।

১৩৪ রানের লক্ষ্য টপকাতে নেমে ইনিংসের শুরুর ওভারেই আউট হয়ে যান শেখ জামালের ওপেনার সৈকত আলী। এরপর আশরাফুল ও ইমরুল কায়েসের ব্যাটে ৫৫ রানের পার্টনারশিপে জয়ের ভিত শক্ত হয় ধানমন্ডির জায়ান্টদের। ইমরুল ২৫ রান করে আউত হওয়ার পর ৩৮ রান করে সাজঘরের পথ ধরেন আশরাফুল। ৪২ বলের ইনিংসটি সাজান ৪টি চার ও ১টি ছয়ের মারে।

পরে তানভীর হায়দারের ৩২ ও সোহানের অপরাজিত ৩৬ রানের ইনিংসের উপর ভর করে ৭ উইকেট ও ৬ বল হাতে রেখে জয় তুলে নেয় শেখ জামাল ধানমন্ডি। এই জয়ে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

বিজনেস আওয়ার/২৩ জুন, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ