1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
রাঙ্গা পজিটিভ, রাঙ্গা নেগেটিভ!
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

রাঙ্গা পজিটিভ, রাঙ্গা নেগেটিভ!

  • পোস্ট হয়েছে : শনিবার, ৩ জুলাই, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : করোনা পরীক্ষায় বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গার দুই ধরনের ফলাফল এসেছে বলে জানিয়েছেন দলের আরেক নেতা মুজিবুল হক চুন্নু। শনিবার (৩ জুলাই) জাতীয় সংসদে উত্থাপিত বাংলাদেশ চলচিত্র কল্যাণ ট্রাস্ট বিল-২০২১ জনমত যাচাই-বাছাইয়ে দেয়ার ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সংসদে আমার পাশে যিনি বসেন তিনি বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা। তিনি এখন চিকিৎসাধীন আছেন। তার জ্বর, আবার প্রভা নামে একটি সংস্থায় করোনা পরীক্ষা করালে ফলাফল পজিটিভ আসে। আবার সংসদে পরীক্ষা করলে সেখানে নেগেটিভ আসে।

চুন্নু বলেন, হুইপের পরশুদিন রাতে জ্বর আসার পরে সঙ্গে সঙ্গে তিনি কোভিট টেস্ট করার জন্য প্রভা নামে একটি সংস্থায় যান। সেখানে পজিটিভ আসে। পরে তিনি প্রধানমন্ত্রীর সহায়তায় এখন তিনি কুর্মিটোলা হাসপাতাল ভর্তি আছেন। কিন্তু সমস্যা হলো, ভর্তি হতে যাওয়ার সময় তিনি আবার সংসদে টেস্ট করেন। সেখানে আসে নেগেটিভ।

তিনি আরও বলেন, ‘এখন তিনি পজিটিভ না নেগেটিভ? একজন বিরোধীদলীয় চিফ হুইপ তার টেস্ট সরকার থেকে করা রিপোর্টে দিয়েছে নেগেটিভ। কিন্তু আইসিডিডিআরবি যে রিপোর্ট দিয়েছে তারা বলছে পজিটিভি। এটাতো একটা সমস্যা। স্বাস্থ্যমন্ত্রী যেভাবে বলেন তা শুনে মনে হয় বাংলাদেশে কোনো কোভিড সমস্যা নাই। উনি আমেরিকার সঙ্গে তুলনা করেন। এই জিনিসগুলো খতিয়ে দেখার প্রয়োজন।

বিজনেস আওয়ার/০৩ জুলাই, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ