1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ঘরে বসেই পাওয়া যাচ্ছে এখন মিনিস্টারের পণ্য
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

ঘরে বসেই পাওয়া যাচ্ছে এখন মিনিস্টারের পণ্য

  • পোস্ট হয়েছে : বুধবার, ৭ জুলাই, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার ডেস্ক : লকডাউন চলাকালে গ্রাহকদের সুরক্ষার কথা চিন্তা করে জনসমাগম এড়িয়ে এলইডি টিভি, ফ্রিজ, এসিসহ ইলেকট্রনিক্স বিভিন্ন পণ্য ক্রয়ে বিশেষ সুবিধা দিচ্ছে মিনিস্টার গ্রুপ। সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই অর্ডার করে পাওয়া যাচ্ছে মিনিস্টারের পণ্য। তার সাথে আরো থাকছে নিশ্চিত উপহার ও টয়লেট্রিজ পণ্যসহ ক্যাশ পেমেন্টে ডিস্কাউন্ট।

মাত্র ২০০০ টাকা কিস্তিতে ঘরে বসেই পাওয়া যাচ্ছে স্মার্ট ও এলইডি টিভি। সাথে থাকছে নিশ্চিত উপহার । তাছাড়া ১২ বছরের কম্প্রেসার গ্যারান্টিসহ মিনিস্টার ফ্রিজের উপর চলছে দারুণ অফার! মাত্র ৩০০০ টাকা মাসিক কিস্তিতেই পাওয়া যাচ্ছে ফ্রিজ। আর ফ্রিজ কিনলেই গ্রাহক পাচ্ছে মিনিস্টার রাইস কুকার ও টয়লেট্রিজ পণ্য একদম ফ্রি।

এছাড়াও অনলাইনে মিনিস্টার এসি বুকিংয়ে রয়েছে বিশেষ ছাড়। মাত্র ৫০০০ টাকা মাসিক কিস্তিতেই ঘরে বসেই পাওয়া যাচ্ছে ১২ বছরের গ্যারান্টিসহ জাপানিজ ব্র্যান্ড প্যানাসনিক কম্প্রেসার দ্বারা তৈরি মিনিস্টার ইনভার্টার এসি। তাছাড়া অনলাইনের পাশাপাশি দেশের সুপার মার্কেটগুলোতে পাওয়া যাচ্ছে হিউম্যান কেয়ার ও টয়লেট্রিজ পণ্য।

লকডাউনেও আপনার পাশে আছে মিনিস্টার। মিনিস্টারের ফ্রিজ, এসি, এল. ই. ডি. টিভি কিংবা হোম অ্যাপ্লায়েন্স কিনুন ঘরে বসেই আর পণ্য বুঝে নিন হোম ডেলিভারিতে। আর সময় নষ্ট না করে এখনই ভিজিট করুন https://ministerbd.net/ এই ঠিকানায় কিংবা কল করুন এই নম্বরে ০৯৬০৬৭০০৭০০। এছাড়াও দেশের যেকোনো শো-রুম থেকে পাওয়া যাবে এই সুবিধা।

বিজনেস আওয়ার/০৭ জুলাই, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ