1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বিক্রেতা নেই তিন কোম্পানির শেয়ারে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

বিক্রেতা নেই তিন কোম্পানির শেয়ারে

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ার ও ইউনিট বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ (১৪ জুলাই) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। অর্থাৎ কোম্পানিগুলোর শেয়ার দর বেড়ে হল্টেড হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলোর হলো : পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স, বারাকা পতেঙ্গা পাওয়ার এবং পেপার প্রসেসিং।

জানা গেছে, বুধবার পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩১ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৪.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৪.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বারাকা পতেঙ্গা পাওয়ার : শেয়ারবাজার প্রথম দিন লেনদেন শুরু হওয়া বারাকা পতেঙ্গা পাওয়ারের শেয়ার দর প্রথম দিন ২.৯০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১.৯০ টাকায়।

পেপার প্রসেসিং : বুধবার পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২৭.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২৭.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১১.৫০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

বিজনেস আওয়ার/১৫ জুলাই, ২০২১/এস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ