1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ক্যারিবীয়দের বড় ব্যবধানে হারিয়েছে অস্ট্রেলিয়া
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

ক্যারিবীয়দের বড় ব্যবধানে হারিয়েছে অস্ট্রেলিয়া

  • পোস্ট হয়েছে : বুধবার, ২১ জুলাই, ২০২১
print sharing button

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি সিরিজে ওয়েস্ট ইন্ডিজের সামনে পাত্তা না পেলেও ওয়ানডে সিরিজের শুরুতেই ঘুরে দাঁড়াল অসিরা। মঙ্গলবার রাতে বার্বাডোজের কেনিংটন ওভালে ক্যারিবীয়দের ১৩৩ রানের বড় ব্যবধানে হারিয়েছে অস্ট্রেলিয়া।

আগে ব্যাট করে ৪৯ ওভারে ২৫২ রান করেছিল অসিরা। বৃষ্টি আইনে লক্ষ্য দাঁড়ায় ২৫৭ রানের। জবাবে মাত্র ২৬.২ ওভারে মাত্র ১২৩ রানেই গুটিয়ে গেছে কাইরন পোলার্ডের দল।

ক্যারিয়ারে অষ্টমবারের মতো ফাইফার নিয়ে ক্যারিবীয়দের লণ্ডভণ্ড করে দিয়েছেন স্টার্ক। তার সঙ্গে জশ হ্যাজলউডের সম্মিলিত আক্রমণে মাত্র ২৩ রানেই ৫ উইকেট হারিয়ে ফেলেছিল ওয়েস্ট ইন্ডিজ। তবে শেষের ৫ উইকেটে আরও ১০০ রান যোগ করে বড় লজ্জা এড়ায় তারা।

ওয়েস্ট ইন্ডিজকে একশ রান পার করানোর দায়িত্বটা পোলার্ডই নেন নিজ কাঁধে। প্রথম পাঁচ ব্যাটসম্যানের ব্যর্থতার পর ছয় নম্বরে নামা পোলার্ড খেলেন ৫৭ বলে ৫৬ রানের ইনিংস। যেখানে ছিল ৫ চার ও ৩ ছয়ের মার। এছাড়া আলজারি জোসেফ ১৭ ও হেইডেন ওয়ালশ করেন ২০ রান।

অসিদের পক্ষে বল হাতে স্টার্ক একাই নিয়েছেন ৫ উইকেট। হ্যাজলউডের শিকার ৩ উইকেট আর অ্যাডাম জাম্পা ও মিচেল মার্শ নিয়েছেন ১টি করে উইকেট।

এর আগে অস্ট্রেলিয়াকে লড়াই করার তো সংগ্রহ এনে দেয়ার পথে ইনিংসের একমাত্র ফিফটি করেন অধিনায়ক অ্যালেক্স ক্যারে। অস্ট্রেলিয়ার ২৬তম ওয়ানডে অধিনায়ক তিনি। নিজের অধিনায়কত্বের প্রথম ম্যাচেই খেলেছেন ৮৭ বলে ৬৭ রানের ইনিংস।

এছাড়া অ্যাশটন টার্নার ৪৫ বলে ৪৯, জশ ফিলিপ ৪২ বলে ৩৯, বেন ম্যাকডেরমট ৪৮ বলে ২৮ ও মিচেল মার্শ করেন ৪২ বলে ৩৯ রান। শেষদিকে ২ চারের মারে ৭ বলে ১২ রান করে দলীয় আড়াইশ পার করান জাম্পা।

বিজনেস আওয়ার/২১ জুলাই, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ